Home / সারাবাংলা / ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫ জনসহ নিহত ৭

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫ জনসহ নিহত ৭

অনলাইন ডেস্ক: ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ সাতজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ৯ জন। শনিবার বিকেল তিনটায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয় এবং হাসপাতালে নেয়ার পথে আরো দুইজনের মৃত্যু হয়। নিহতদের পাঁচজন একই পরিবারের সদস্য। এরা ময়মনসিংহের ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের মড়লবাড়ি গ্রামের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, ফজলুল হক (৩৫), তার স্ত্রী ফাতেমা বেগম (২৮), তাদের ছেলে আব্দুল্লাহ (৬), তাদের মেয়ে আজমিনা (৯) এবং ফজলুল হকের শ্বশুর নজরুল ইসলাম (৫৫)। নিহত অপর দুইজনের পরিচয় জানা যায়নি।

এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরো পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা মহসড়কে যান চলাচল বন্ধ ছিল।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দীন জানান, শেরপুরগামী স্যাপার এ রহিম পরিবহনের একটি বাস (ময়মনসিংহ-ব-১১-০১৪৮) অপর একটি বাসের সাথে পাল্লা দিয়ে দ্রুত গতিতে আসার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার চেলেরঘাট নামক স্থানে দাঁড়িয়ে থাকা পাথর বোঝাই ড্রাম ট্রাককে ধাক্কা দিলে বাসের পিছনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের বাবা-মা, দুইশিশু সন্তানসহ পাঁচজন নিহত হয়। স্থানীয়রা আহতদেরকে ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে পাঠালে আরো দুইজন মারা যায়। মৃতদের মধ্যে দুইজন শিশু, একজন নারী এবং অপর তিনজন পুরুষ।
তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে এবং পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। দুর্ঘটনার পর থেকে যান দু’টির চালক পলাতক রয়েছে। নিহতদের লাশ স্বজনদের কাছে পাঠানোর প্রক্রিয়া চলছে এবং দুর্ঘটনাকবলিত গাড়ি দু’টিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান জানান, দুইটি বাস মহাসড়কে প্রতিযোগিতা করে পাল্লা দিয়ে আসার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ত্রিশালের চেলেরঘাট সেতু পার হবার সময় থেকেই দু’টি বাস বেপরোয়াভাবে দ্রুত গতিতে চলছিল এবং কোনো চালকই গাড়ির গতি নিয়ন্ত্রণের চেষ্টা না করে চালাতে থাকে। এক পর্যায়ে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা পুলিশ এবং ফায়ার সার্ভিসকে খবর দিলে স্থানীয়দের সহযোগিতায় লাশ উদ্ধার করা হয়।

Check Also

নওগাঁয় গাঁজা ও ইজিবাইকসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

  ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল …