Home / জাতীয় / সামাজিক সংগঠন / বাংলাদেশ ভূমিহীন আন্দোলনের হবিগঞ্জ জেলার কমিটি গঠন

বাংলাদেশ ভূমিহীন আন্দোলনের হবিগঞ্জ জেলার কমিটি গঠন

অনলাইন ডেস্ক : বাংলাদেশ ভূমিহীন আন্দোলনের হবিগঞ্জ জেলার কমিটি আজ সোমবার দুপুরে সাবেক সমাজ কল্যান মন্ত্রী এনামুল হক মোস্তফা শহীদ সাহেবের বাসভবনে গঠন করা হয়েছে।এ উপলক্ষে এক প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয় । দপ্তর সম্পাদক মারুফ সরকারের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে এ তথ্য জানানো হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ভূমিহীন আন্দোলন কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্ঠা ইকবাল আমীন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ ভূমিহীন আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শেখ নাসির উদ্দিন,বাংলাদেশ ভূমিহীন আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্রী বাবু পংকজ বাঁশফো, বাংলাদেশ ভূমিহীন আন্দোলন কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ইমরান ইমন আহমেদ ।উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,বাংলাদেশ ভূমিহীন আন্দোলন হবিগঞ্জ জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনজুরুল হক ও বাংলাদেশ ভূমিহীন আন্দোলন হবিগঞ্জ জেলার সিনিয়র সহ-সভাপতি মো: ফয়সল মিয়া । পরিচালনা করেন,বাংলাদেশ ভূমিহীন আন্দোলন হবিগঞ্জ জেলার সাধারন সম্পাদক শাহেনা আক্তার ও বাংলাদেশ ভূমিহীন আন্দোলন হবিগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক আকাশ আহমেদ সেতু ।

এসময় মনজুরুল হককে সভাপতি,শাহেনা আক্তারকে সাধারন সম্পাদক ও আকাশ আহমেদ সেতুকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট হবিগঞ্জ জেলা শাখার কমিটি গঠন করা হয় ।

বক্তারা বলেন, প্রথমে আপনাদের জানাই আন্তরিক শুভেচ্ছা। আপনারা যারা নিজ যোগ্যতায় কমিটিতে জায়গা পেয়েছেন তারা অবশ্যই আপনাদের উপর দায়িত্ব ও কর্তব্য ভালোভাবে পালন করবেন। আপনাদের মাথায় সবসময় রাখতে হবে আপনারা ভূমিহীনদের জন্য কাজ করবেন। কোনো ভূমিহীন কষ্টে থাকলে তার পাশে দাঁড়াবেন। আমরা কেন্দ্র থেকে সবসময় আপনাদের পাশে আছি থাকবো।

এছাড়া এই কমিটি সব সময় ভূমিহীনদের পাশে থাকবে। আর যারা এবার কমিটিতে আসতে পারেন নাই তারা পরেরবার ভালো ভালো কাজ করে অবশ্যই কমিটিতে আসবেন। এখানে কারো মন খারাপ করা যাবে না বা গ্রুপিং করা যাবে না। আমরা সবাই এক। সবাই সবার বন্ধু হয়ে ভূমিহীনদের জন্য কাজ করে যাবো।