Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ / ভালুকায় জমি ও খাল ভরাটকে কেন্দ্র বসতবাড়িতে  হামলা, এক শিল্পতিকে কুপিয়ে আহত : আটক ৩

ভালুকায় জমি ও খাল ভরাটকে কেন্দ্র বসতবাড়িতে  হামলা, এক শিল্পতিকে কুপিয়ে আহত : আটক ৩

 

ভালুকায় জমি ও খাল ভরাটকে কেন্দ্র বসতবাড়িতে
 হামলা, এক শিল্পতিকে কুপিয়ে আহত : আটক ৩
ভালুকা ( ময়মনসিংহ)প্রতিনিধি:  ময়মনসিংহের ভালুকায় জমি ও সরকারী খাল দখলকে কেন্দ্র করে বাসাবাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এসময় স্থানীয় আর্টি কম্পোজিট ডায়িং মিলের মালিক শিল্পপতি আব্দুর রাজ্জাককে কুপিয়ে দু’পা বিচ্ছিন্ন করে দেয়া হয়। আহত মিল মালিককে প্রথমে ভালুকা সরকারী হাসপাতাল ও পরে ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এক নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাঠালীস্থ আর্টি কম্পোজিট ডায়িং মিল কর্তৃপক্ষের সাথে পাশের সরকারী ধোবাজানের খাল ভরাট ও স্থানীয় জসিম উদ্দিন পাঠানগংদের জমি দখল নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে আদালতে দু’পক্ষেরই মামলা রয়েছে। ঘটনারদিন ১৪ জুলাই বুধবার সকালে ফ্যাক্টরী মালিক নিজে উপস্থিত থেকে খাল ভরাট ও বর্জ্য নিষ্কাশনের পাইপ লাইন স্থাপন কাজ পরিদর্শণ করতে গেলে স্থানীয় জসিম উদ্দিন পাঠান তাতে বাঁধা দেয়।
জসিম পাঠানের ভাই নাজিম উদ্দিন পাঠান জানান, স্থানীয় মেম্বার আব্দুল হামিদের নেতৃত্বে একদল ভাড়াটিয়া সন্ত্রাসী তাদের বাড়িতে হামলা চালায়। এসময় তার ভগ্নিপতির প্রাইভেটকার, একটি কিন্ডার গার্টেন স্কুল ও বসতবাড়ি ভাঙচুর করে। এমনকি তার ভাই জসিম উদ্দিন পাঠানের উপর হামলা করতে গেলে তিনি আত্মরক্ষর্থে দৌড়ে পালিয়ে যান। কার আঘাতে মিল মালিক আহত হয়েছেন, তা তাদের জানা নেই।
আর্টি কম্পোজিট ডায়িং মিলের অ্যাডমিন ম্যানেজার আল আমিন জানান, জসিম পাঠান অতর্কিতভাবে তার স্যারের উপর হামলা করেন এবং কুপিয়ে দু’পা বিচ্ছিন্ন করে ফেলেন।
ইউপি সদস্য আব্দুল হামিদ জানান, তিনি ঘটনার সময় ছিলেন না এবং মিল মালিকের উপর হামলার বিষয়টি পরে শুনেছেন।
ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, মিল মালিকের উপর হামলার ঘটনায় তিনজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে।

Check Also

ভালুকায় ফেসবুক কমেন্ট নিয়ে মারামারি কলেজ শিক্ষার্থী খুন

  ভালুকায় ফেসবুক কমেন্ট নিয়ে মারামারি কলেজ শিক্ষার্থী খুন ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ফেসবুক …