Breaking News
Home / পাঁচফোড়ন / বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ১৪২৪ পেলেন উপ-সহকারী কৃষি অফিসার মো. সাইদুল ইসলাম

বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ১৪২৪ পেলেন উপ-সহকারী কৃষি অফিসার মো. সাইদুল ইসলাম

বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ১৪২৪ পেলেন উপ-সহকারী কৃষি অফিসার মো. সাইদুল ইসলাম

বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ১৪২৪ পেলেন ভালুকার কৃতী সন্তান উপ-সহকারী কৃষি অফিসার মো. সাইদুল ইসলাম

(বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ১৪২৪ গ্ৰহন করছেন ভালুকার উপ-সহকারী কৃষি অফিসার মো. সাইদুল ইসলাম)

অনলাইন ডেস্ক: বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার পেলেন ভালুকার কৃষি বিদ সাইদুল ইসলাম। বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ১৪২৪ এ মনোনিত হয়ে ভালুকার ছেলে উপ-সহকারী কৃষি অফিসার মো. সাইদুল ইসলাম এ পুরস্কার গ্ৰহন করেন ২৭ জুন ।

এ বছর কৃষিক্ষেত্রে অসামান্য অবদানের জন্য সারা দেশের ২৭ব্যক্তি ও ৫ সংস্থাকে এই পদক দেওয়া হয়।রোববার (২৭ জুন) সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে এ পুরস্কার প্রদান করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে এ অনুষ্ঠানে যুক্ত হন। অনুষ্ঠানস্থলে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মনোনীতদের হাতে পুরস্কার তুলে দেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি। অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কৃষি মন্ত্রণালয় প্রকাশিত বঙ্গবন্ধুর কৃষিবিষয়ক ১০০ অমরবাণীর সংকলন ‘বাণী চিরসবুজ’ ও স্মারকগ্রন্থ ‘চিরঞ্জীব’-এর মোড়ক উন্মোচন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা গেছে, প্রতি বছর স্বর্ণ, রৌপ্য, ব্রোঞ্জ-এ তিনটি বিভাগে মোট ৩২টি পদক প্রদান করা হয়ে থাকে। এরমধ্যে স্বর্ণপদক ৫টি, রৌপ্যপদক ৯টি ও ব্রোঞ্জপদক ১৮টি। এ ব্যাপারে সাইদুল ইসলাম বলেন, কৃষিবান্ধব সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।পদক পেয়ে খুবই ভালো লাগছে। এতে আমার দায়িত্বটা আরও বেড়ে গেল।

Check Also

ভালুকায় আশ্রয়ণ প্রকল্প ২ কাজের অগ্রগতি পরিদর্শন

আনোয়ার হোসেন তরফদার ভালুকা ময়মনসিংহ ঃ “আশ্রয়ানের অধিকার শেখ হাসিনার উপহার “এই প্রতিপ্রাদ্যকে সামনে রেখে …