Breaking News
Home / সাহিত্য / বাংলাদেশ সম্মিলিত কবি পরিষদের কমিটি গঠন

বাংলাদেশ সম্মিলিত কবি পরিষদের কমিটি গঠন

বাংলাদেশ সম্মিলিত কবি পরিষদের কমিটি গঠন
অনলাইন ডেস্ক : সোমবার (২৩ নভেম্বর) মাঠপাড়াস্থ মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবে বাংলাদেশ সম্মিলিত কবি পরিষদের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ সেলিম এর সভাপতিত্বে এবং সিনিয়র সহ সভাপতি মোঃ জিয়াউর রহমান জীবন এর সঞ্চালনায় কমিটি গঠন পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা থেকে আগত বিশিষ্ট কবি ও সাহিত্যিক এ কে সরকার শাওন।
এ সময় আরো উপস্থিত ছিলেন শিক্ষক ও কবি কেএম সাইফুল্লাহ ভূইয়া, এম সামছুল ইসলাম, শাহ আলম, মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম জামাল হোসেন মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সোহেল, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম কামাল, প্রচার সম্পাদক রাজমল্লিক, মোঃ ফরিদ হোসেন, মোঃ হাসান, মো আনোয়ার হোসেন, মাহদি হাসান মিলন প্রমুখ।
আলোচনা শেষে উপস্থিত সদস্যদের প্রত্যক্ষ ভোটে এ কে সরকার শাওনকে সভাপতি, মোঃ জিয়াউর রহমান জীবনকে সাধারণ সম্পাদক এবং মোঃ শাহ আলমকে অর্থ সম্পাদক করে ২১ সদস্য কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি মোহাম্মদ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সোহেল, সাহিত্য সম্পাদক কে এম সাইফুল্লাহ ভূইয়া, সাংগঠনিক সম্পাদক রাজ মল্লিক, আইন বিষয়ক সম্পাদক মোঃ ফরিদ হোসেন, দপ্তর সম্পাদক তোফাজ্জল হোসেন শিহাব, প্রচার সম্পাদক মোঃ খোরশেদ আলম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী রুবেল, তথ্য ও যোগাযোগ সম্পাদক আবু সাঈদ দেওয়ান সৌরভ, সমাজ কল্যান সম্পাদক লোকমান তাজ, মহিলা বিষয়ক সম্পাদক আদিবা সুলতানা, কার্যকরী সদস্য মোঃ হাসান আহমেদ, মোঃ শাহিন ইসলাম শাওন, আনোয়ার হোসেন, শাহরিয়ার হোসাইন, সম্রাট হোসেন, শুভঙ্কর বিশ্বাস প্রমূখ।
কমিটি গঠন শেষে নব গঠিত কমিটির সদস্যগণ তাদের স্বরচিত কবিতা আবৃতি করেন।
খবর প্রেস বিজ্ঞপ্তির।

 

Check Also

মদিরাক্ষী’ এরশাদ আহমেদ

বইয়ের ধরনঃ উপন্যাস লেখকঃ এরশাদ অাহমেদ প্রচ্ছদঃ কারুধারা প্রকাশনাঃ নব সাহিত্য প্রকাশনী মূল্যঃ ২৫০ টাকা …