Home / সারাদেশ / বরিশালে ৫ দিনে গ্রেফতার ৬৫, মাদক-অস্ত্র উদ্ধার

বরিশালে ৫ দিনে গ্রেফতার ৬৫, মাদক-অস্ত্র উদ্ধার

বরিশালে গত ৫ দিনে পুলিশের বিশেষ অভিযানে মাদক ব্যবসায়ী, মাদকসেবী, পতিতা ও খদ্দেরসহ গ্রেফতার হয়েছে ৬৫ জন। এসময় তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ১ হাজার ৪শ’ ৯ পিস ইয়াবা, ১ কেজি ৪শ’ গ্রাম গাঁজা, ১টি পাইপগান, ১টি চাপাতি, ১টি রামদা ও ৮ রাউন্ড খালি কার্তুজ।

 

সবশেষ গত মঙ্গলবার রাতে নগরীর কেডিসি এবং ঈদগাহ বস্তিসহ পুরো নগরী জুড়ে যৌথ সাড়াশী অভিযান চালায় নগরীর বিএমপি’র থানা এবং গোয়েন্দা পুলিশ। গতকালের অভিযানে গ্রেফতার হয় তালিকাভূক্ত ২ জন মাদক ব্যবসায়ী এবং আবাসিক হোটেল থেকে ১ জন পতিতা ও ২ জন খদ্দের। আটককৃতদের মধ্যে ১ জন তৃতীয় লিঙ্গের বলে জানিয়েছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে ১৬৮ পিস ইয়াবা। এ সব ঘটনায় দায়ের হয়েছে ৪টি মামলা।

ঈদ উপলক্ষে সন্ত্রাসী কার্যক্রম ও অপতৎপরতা রোধে মেট্রোপলিটন পুলিশের এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলে মঙ্গলবার বেলা ১২টায় নগরীর আলেকান্দা রোডে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানান বিএমপি’র মূখপাত্র উপ-কমিশনার (গোয়েন্দা) মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া।

এ সময় তিনি বলেন, বরিশাল নগরীতে ২৬৭ জন মাদক ব্যবসায়ীর তালিকা করা হয়েছে। তালিকাভূক্ত মাদক ব্যবসায়ীসহ মাদকে সম্পৃক্ত পুলিশ এবং বিভিন্ন পেশাজীবীসহ সকলের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। গত ১ বছরে মাদকে সংশ্লিস্ট থাকায় বরিশাল মেট্রোপলিটনের ৪ পুলিশ সদস্য গ্রেফতার হয়েছে।

তাদের বিরুদ্ধে নিয়মিত এবং বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন বিএমপি’র মূখপাত্র মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া ।

Check Also

ভালুকায় গোসল করতে নেমে পানিতে ডুবে ১জনের মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় গোসল করতে নেমে পানিতে ডুবে ১জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১অক্টোবর) …

Leave a Reply