Home / সারাবাংলা / ভালুকায় সড়ক দূর্ঘটনায় হতাহত-৩

ভালুকায় সড়ক দূর্ঘটনায় হতাহত-৩

 

ভালুকা প্রতিনিধিঃ ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে এক মর্মান্তিক মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু ঘটনাস্থলেই নিহত ও অপর বন্ধু গুরুতর হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

ঘটনাটি ঘটেছে শনিবার রাতে উপজেলার কাঁঠালী এলকার ড্রীম ওয়াল্ডের সামনে। নিহতরা হলেন- উপজেলার বিরুনিয়া ইউনিয়নের কাঁইচান গ্রামের নজরুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম(২২) ও রাজৈ ইউনিয়নের জাকির হোসেন(২১)। অহত যুবকের নাম হৃদয় (১৮) তার বাড়ি উপজেলাে বিরুনিয়া ইউনিয়নে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তিন বন্ধু এক মোটরসাইকেল করে কর্মস্থলে যাওয়ার পথে পেছন থেকে একটি অজ্ঞাত নামা গাড়ি চাপা দিলে দেয়। এতে ঘটনাস্থলে দুই বন্ধু মারা যায়। অপর একজন অহত হয়।

খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে ফাড়ির পুলিশ উপস্তিত হয়ে অহত হৃদয়কে উদ্ধার করে ভালুক উপজেলা স্বস্হ্য কমপ্লেক্সে প্রেরন করেন। পরে হৃদয়কে আশস্কা জনক অবস্তায় ময়মনসিংহ মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, দুইবন্ধু ঘটনাস্থলেই নিহয় হয়। হৃদয় অপর বন্ধুর ডান পা হাটু ভেঙে প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়ে। তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রোববার রিদয়ের অবস্থার অবনতি হলে ঢাকা রেফার করা হয়েছে বলে জানান তার এক বন্ধু।

Check Also

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর ঘর পেল মুক্তিযোদ্ধা 

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :  লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) তিনবারের সাবেক …