Home / সারাবাংলা / নওগাঁয় পৃথক পৃথক স্থান থেকে ২টি মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ

নওগাঁয় পৃথক পৃথক স্থান থেকে ২টি মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ

নওগাঁয় পৃথক পৃথক স্থান থেকে ২টি মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ

ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় পৃথক পৃথক স্থান থেকে ২টি মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার উপজেলার ছালিগ্রাম আদিবাসীপাড়া এলাকায় হামিদের পুকুর থেকে আদিবাসী সুনিরাম এবং আমাইড় কান্তাকিসমত এলাকা থেকে সাধুরি রানী লিখি নামে ২জনের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

থানাসূত্রে জানাগেছে, উপজেলার পাটিচরা ইউপির ছালিগ্রাম আদিবাসীপাড়ায় হামিদের পুকুর থেকে কাশিপুর এলাকার আদিবাসী মৃত মংলার ছেলে সুনিরাম (৫৫) এর মৃত দেহ পুকুরে সোমবার সকালে পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ তার মৃত দেহ উদ্ধার করে। উক্ত মংলা রবিবার রাতে নেশা গ্রস্থ অবস্থায় বাড়ি থেকে বের হয়েছিল বলে জানাগেছে। এঘটনায় গ্রাম পুলিশ সামছুল আলম বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। মামলা নং- ০৯। তাং- ০১/০৬/২০২০ইং।

অপরদিকে উপজেলার আমাইড় ইউপির কান্তাকিসমত এলাকার মৃত ননী গোপালের স্ত্রী সাধুরি রানী লিখি (৬৫) পারিবারিক কলোহে রবিবার বাবার বাড়ি মঙ্গলবাড়ি এলাকায় যেয়ে সেখানে গ্যাসের ট্যবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়লে বাবার বাড়ির লোকেরা তাকে প্রথমে জয়পুরহাট হাসপাতালে পরবর্তিতে বগুড়া হাসপাতালে নেয়ার পথে পথিমধ্যে কালাই এলাকায় তার মৃত্যু হয়।

এঅবস্থায় তার মৃত দেহ স্বামীর বাড়ি কান্তাকিসমত গ্রামে আনলে তার ছেলে বিপুল কুমার মন্ডল বাদী হয়ে পত্নীতলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে। মামলা নং- ১০। তাং- ০১/০৬/২০২০ইং।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত দেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সোমবার নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে।

Check Also

ভালুকায় বিশ্ব নদী দিবসে র্র্যালী আলোচনা সভা

  ভালুকা (মময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় বিশ্ব নদী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত …