Home / সারাবাংলা / ভালুকায় অসহায় কর্মহীনদের পাশে প্রবাসী নিয়াজ মোর্শেদ তোতা

ভালুকায় অসহায় কর্মহীনদের পাশে প্রবাসী নিয়াজ মোর্শেদ তোতা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় করোনার কারণে কর্মহীন অসহায় ৪০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরন করেছেন সৌদি প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক আল মদিনা শপিং কমপ্লেক্স এর মালিক মোঃ নিয়াজ মোর্শেদ তোতা। যদিও তিনি বর্তমানে সৌদি প্রবাসী তারপরও তার পরিবারের পক্ষ থেকে এই ত্রাণ বিতরণ করেন তার স্ত্রী নূরুন নাহার রুনা।
উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়নের ঝালপাজা এলাকার ৪০০ পরিবারের মধ্যে বৃহস্পতিবার (১৪ মে) বাড়ি বাড়ি গিয়ে এই উপহার সামগ্রী তুলে দেন মোঃ নিয়াজ মোর্শেদ তোতার স্ত্রী নূরুন নাহার রুনা। উপহার সামগ্রীর প্রতিটি বস্তায় আছে ১টি শাড়ী কাপড়, ১০ কেজি চাল, ১কেজি ডাল, ১লিটার তেল, ১কেজি পিয়াজ, ১ কেজি পোলাউয়ের চাল ও ১ প্যাকেট সেমাই।
এই উপহার সামগ্রী পেয়ে এলাকার কর্মহীন অসহায় পরিবারগুলো মোঃ নিয়াজ মোর্শেদ তোতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সৌদি প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক আল মদিনা শপিং কমপ্লেক্স এর মালিক মোঃ নিয়াজ মোর্শেদ তোতা প্রবাসে থেকেও সকল সময় রাজনৈতিক, সামাজিক, ধর্মীয়, সাংস্কৃতিক, বিভিন্ন আচার অনুষ্ঠানে সাহায্য সহায়তা করে আসছেন। মোবাইলের মাধ্যমে বর্তমানে দেশে চলমান করোনা ভাইরাস মোকাবেলায় দলমত নির্বিশেষে সমাজের বিত্তবানদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তোতা।

 

Check Also

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর ঘর পেল মুক্তিযোদ্ধা 

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি :  লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) তিনবারের সাবেক …

Leave a Reply