Home / সারাদেশ / ময়মনসিংহ / বিদ্যুৎ পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

বিদ্যুৎ পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

ভালুকা(ময়মনসিংহ): প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকা পৌরসভার ৮নম্বর ওয়ার্ড খীরু ব্রীজে পাশে শুক্রবার সন্ধ্যায় ড্রাম ট্রাকে গ্রীজ লাগানোর সময় চালক রাজু (২১) ও সহকারী সাজন (১৯) পিডিবির লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ভালুকা সদরের বালু ব্যবসায়ী ফোর স্টার কোম্পানির একটি ড্রাম ট্রাক (ঢাকা মেট্রো- ট-১৩৩৯১৭) পিডিবির ৩৩ হাজার ভোল্টের লাইনের নিচে গ্রীজ লাগাতে ট্রাকটির পিছনের বডি হাড্রোলিক দিয়ে ওপরে তোলার সময় বিদ্যুতের তারের সাথে চালক ও সহকারী জড়িয়ে পড়েন। এতে ট্রাকটি বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই ট্রাকের সহকারী সাজন মারা যান। তিনি উপজেলার মামারিশপুর গ্রামের মনির হোসেনের ছেলে।
চালক রাজুকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে
উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাজু একই গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। খবর পেয়ে ভালুকা মডেল থানা ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন।
ভালুকা মডেল থানার এসআই আব্দুল করিম জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চালক ও তার সহকারী মারা গেছেন। তাদের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

Check Also

ভালুকায় গোসল করতে নেমে পানিতে ডুবে ১জনের মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় গোসল করতে নেমে পানিতে ডুবে ১জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১অক্টোবর) …

Leave a Reply