Home / বিনোদন / আইপিএলের ফাইনালে সবচেয়ে বড় চমক হতে পারেন মাধুরী!

আইপিএলের ফাইনালে সবচেয়ে বড় চমক হতে পারেন মাধুরী!

এতদিন প্রীতি জিনতা ছিলেন। গ্যালারিও মাতিয়ে গেছেন। কিন্তু তার দল প্লে-অফে খেলার সুযোগ না পাওয়ায় পরের ম্যাচগুলোতে আর হয়তো দেখা যাবে। তাতে কি, এবার যে আইপিএলের ফাইনাল মাতাতে আসছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। যেটা ফাইনালের সবচেয়ে বড় চমক হতে পারে বলে মনে করছে ভারতীয় গণমাধ্যমগুলো।

খবর বলা হয়, ফাইনালে চেন্নাইয়ের প্রতিপক্ষ কে তা এখনও ঠিক হয়নি। তবে মুম্বাইয়ে গ্ল্যামারাস ফাইনালে আলো ছড়াতে হাজির থাকবেন কারা, তা মোটামুটি চূড়ান্ত।

সম্প্রচারকারী চ্যানেলের পক্ষ এবারেই হিন্দি, ইংরেজি ছাড়াও আঞ্চলিক ভাষায় আইপিএল-এর কমেন্ট্রির ব্যবস্থা করা হয়েছে। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, আইপিএল ফাইনালের সবচেয়ে বড় চমক হতে পারেন মাধুরী দীক্ষিত! তিনি স্টার প্রভাস চ্যানেলে আইপিএল-এর ধারাভাষ্য দেবেন মরাঠি ভাষায়। তার সঙ্গেই মরাঠিতে কমেন্ট্রি করতে শোনা যাবে মরাঠি ফিল্মস্টার স্বপ্নিল জোশীকে।

আঞ্চলিক ভাষায় সম্প্রচারের ব্যবস্থা থাকলেও ফাইনালে ইংরেজিতে কমেন্ট্রেটর হিসেবে দেখা যাবে মাত্র দু’ ভারতীয়কে— সুনীল গাভাস্কর ও সঞ্জয় মাঞ্জেকার। এছাড়াও এদের সঙ্গে কমেন্ট্রি বক্সে দেখা যাবে সাইমন ডুল, গ্রেম স্মিথ, মাইকেল স্লেটার, ম্যাথু হেডেন এবং মাইকেল ক্লার্ককে।

Check Also

মসজিদে নাচের শুটিং, অভিনেত্রী ও গায়ককে গ্রেফতারের নির্দেশ

  অনলাইন ডেস্ক- অভিনেত্রী সাবা কামারের বিরুদ্ধে বুধবার পাকিস্তানের একটি স্থানীয় আদালত গ্রেফতারি পরোয়ানা জারি …

Leave a Reply