Breaking News
Home / সারাদেশ / বরিশাল / মুক্তিযুদ্ধের চেতনাকে বাঁচিয়ে রাখে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে হবে

মুক্তিযুদ্ধের চেতনাকে বাঁচিয়ে রাখে আওয়ামী লীগকে ক্ষমতায় রাখতে হবে

কে এম রুবেল, ফরিদপুর।_দেশের উন্নয়নের ধারা ও মুক্তিযুদ্ধের চেতনাকে বাঁচিয়ে রাখতে আবারো রাষ্ট্রিয় ক্ষমতায় আওয়ামী লীগকে রাখতে হবে। শেখ হাসিনার আওয়ামী লীগই দেশের মুক্তিযোদ্ধাদের যোগ্য সম্মান দিয়েছে, আর বিএনপি যুদ্ধাপরাধীদের গাড়ীতে জাতীয় পতাকা দিয়েছিলো।
শুক্রবার দুপুরে ফরিদপুরের বোয়ালমারীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের হল রুমে কৃষক লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন, কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আরিফুর রহমান দোলন।
বোয়ালমারী উপজেলা ও পৌর কৃষক লীগের বর্ধিত সভায় সৈয়দ আব্দুর রহমান বাশারের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, শেখ হাসিনা সরকার যে ভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তা অতীতের কোনো সরকার করতে পারেনি। বিএনপি শুধু লুটপাট করে নিজেদের ভাগ্য পরিবর্তন করেছে।
তিনি আজ দেশের কৃষক ভায়েরা সঠিক সময়ে সার, বীজসহ কৃষি পন্য পাচ্ছে, অথচ এক সময়ে সারের জন্য এই কৃষক ভাইদের জীবন দিতে হয়ে ছিলো।
সভায় আরো বক্তব্য রাখেন, জেলা কৃষক লীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম, যুগ্ম সচিব অ্যাড. লক্ষণ দাস, উপজেলা কৃষকলীগ নেতা ও মুক্তিযোদ্ধা মো. আলাউদ্দিন আহমেদ, মনিরুজ্জামান মৃধা লিটন প্রমুখ।

Check Also

উত্তরায় ভালুকা সমিতির ঈদ সামগ্রী বিতরণ

  ভালুকা প্রতিনিধি : উত্তরায় ভালুকা সমিতির ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে । বৃহস্পতিবার উপজেলা …

Leave a Reply