Breaking News
Home / জাতীয় / ৯ যুগ্ম সচিব বদলি

৯ যুগ্ম সচিব বদলি

প্রশাসনে ৯ যুগ্ম সচিবকে বদলি করা হয়েছে। মঙ্গলবার এই রদবদল করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) যুগ্মসচিব রশিদ আহমেদকে প্রতিযোগিতা কমিশনের সচিব, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি যুগ্ম সচিব তাহমিদা আহমেদকে পাট অধিদফতরের পরিচালক, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের পরিচালক (যুগ্ম সচিব) খন্দকার মো. আব্দুল হাইকে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি) লিমিটেডের পরিচালক (অর্থ), বাংলাদেশ পাটকল কর্পোরেশনের সচিব (যুগ্ম সচিব) মুহাম্মদ সালেহউদ্দীনকে একই প্রতিষ্ঠানের পরিচালক এবং ভূমি মন্ত্রণালয়ের দায়রা সেটেলমেন্ট অফিসার মো. মতিউল ইসলামকে ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ (ইজিসিবি) লিমিটেডের নির্বাহী পরিচালক (অর্থ) নিয়োগ দেয়া হয়েছে।

মহিলা বিষয়ক অধিদফতরের কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) বিকাশ চন্দ্র সিকদারকে ওএসডি করে একই পদে নিয়োগ দেয়া হয়েছে।

বিজেএমসির পরিচালক (যুগ্ম সচিব) হিসেবে বদলির আদেশাধীন মো. আমহাদ হোসেন ব্যাপারীকে ওএসডি করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে সংযুক্ত এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে সংযুক্ত ওএসডি যুগ্মসচিব মো. জাহাংগীর আলমকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্তি দেয়া হয়েছে।

অন্যদিকে বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোহাং সেলিম উদ্দিনকে ওএসডি করে বিজনেস প্রমোশন কাউন্সিলের কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালনের জন্য বাণিজ্য মন্ত্রণালয়ে সংযুক্তি দেয়া হয়েছে।

Check Also

ইংরেজি নববর্ষ ২০২১ এর শুভেচ্ছা

আমারবাংলার সকল পাঠক,লেখক ও শুভানুধ্যায়ীদের.. ইংরেজি নববর্ষ ২০২১ এর শুভেচ্ছা

Leave a Reply