Home / সারাদেশ / বরিশাল / খালেদা জিয়াকে কারামুক্ত করে জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠার করবো – বিএনপি’র সহ-সভাপতি কামাল ইবনে ইউসুফ

খালেদা জিয়াকে কারামুক্ত করে জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠার করবো – বিএনপি’র সহ-সভাপতি কামাল ইবনে ইউসুফ

কে. এম. রুবেল, ফরিদপুর: বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ বলেছেন, দেশে এখন গণতন্ত্র নেই। মানুষের বাক স্বাধিনতা কেড়ে নেয়া হয়েছে। নিন্মতম ভোটের অধিকার থেকেও এদেশের জনগনকে বঞ্চিত করা হয়েছে। খালেদা জিয়াকে কারামুক্ত করে জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠার করবো ইনশাআল্লাহ।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থ্যতা কামনায় জিয়া সাইবার ফোর্স ফরিদপুর জেলা শাখার উদ্যোগে বুধবার সন্ধ্যায় শহরের ঝিলটুলীতে স্বপ্নের ছোঁয়া কমিউনিটি সেন্টারে আয়োজিত এক সেমিনার, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
জিয়া সাইবার ফোর্স ফরিদপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি সৈয়দা সুমাইয়ার সভাপতিত্বে এসময় আরো বক্তব্য দেন বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, বিএনপি নেত্রী চৌধুরী নায়াব ইউসুফ আহমেদ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক একে কিবরিয়া স্বপন, জিয়া সাইবার ফোর্স এর প্রতিষ্ঠাতা উপদেষ্টা স্কোয়াড্রন কমান্ডার (অব.) ওয়াহিদ উন নবী।

Check Also

লক্ষ্মীপুরে আলতাফ মাষ্টার ঘাটে ভোক্তা অধিকারের অভিযান

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরে রায়পুর উপজেলার ২নং উত্তর চরবংশী ইউনিয়নের আলতাফ মাষ্টার ঘাটের …

Leave a Reply