Breaking News
Home / সারাদেশ / নবীগঞ্জের খবর

নবীগঞ্জের খবর

নবীগঞ্জে দিনদুপুরে ছাগল চুরি করতে গিয়ে ৫ যুবক ধরাশায়ী,
শালিশ বিচারে নিস্পত্তির শর্তে ভারপ্রাপ্ত পৌর মেয়রের জিম্মায় মুক্তি !
নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জে দিনদুপুরে ছাগল চুরি করতে গিয়ে ৫ যুবক ধরাশায়ী হওয়ার খবর পাওয়া গেছে। এ চুরির সাথে জড়িতদের নবীগঞ্জ থানাপুলিশে সোপর্দ করতে চাইলে নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও ভারপ্রাপ্ত মেয়র এটি এম সালাম শালিস বিচারের বিষয়টি নিস্পত্তির জন্য তাদেরকে জিম্মায় নিয়ে আসেন।
জানাযায়,নবীগঞ্জ সদর ইউনিয়নের কানাইপুর গ্রামের দিলদার মিয়ার পুত্র জাহাঙ্গীর মিয়া,বারিক মিয়ার পুত্র উজ্বল মিয়া,মন্নাফ মিয়ার পুত্র দরাজ মিয়া,আব্দুর রুপ মিয়ার পুত্র খোকন মিয়া এবং লিয়াকত মিয়ার পুত্র সিএনজি চালাক শুক্কুর মিয়া গতকাল শনিবার দুপুর ১ টার সময় দত্তগ্রাম সড়কের হোমল্যান্ড আইডিয়াল স্কুলের সামন থেকে হরিপুর গ্রামের জব্বার মিয়া একটি ছাগল চুরি করে সিএনজিতে উঠিয়ে নিয়ে যাওয়ার সময় জনতা তাদেরকে হাতেনাতে ধরে নবীগঞ্জ থানা পুলিশে সোপর্দ করতে চাইলে খবর পেয়ে নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও ভারপ্রাপ্ত মেয়র এটি এম সালাম শালিস বিচারের বিষয়টি নিস্পত্তির করে দেওয়ার আশ্বাস দিয়ে আটককৃতদেরকে তার জিম্মায় নিয়ে আসেন। উল্লেখ্য আটককৃতদের বিরুদ্ধে ইতিপুর্বে কানাইপুরসহ আশপাশের অন্যান্য গ্রামের আরো অনেক মানুষের গরু-ছাগল চুরি করে বিক্রিসসহ অন্যান্য অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

নবীগঞ্জে কিশোরের মাথা বিহীন লাশ উদ্ধার আটক ১

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের পাহাড়ের ভিতর থেকে নিখোঁজের ৫দিন পর কাওছার মিয়া (১৪) নামে এক কিশোরের মাথা বিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ । শনিবার সন্ধ্যায় পানিউমদা ইউনিয়নের চাতল গ্রামের নিকটবর্তী একটি পাহাড়ের নিকট থেকে থেকে এ লাশ উদ্ধার করা হয়। কাওছার পানিউমদা ইউনিয়নের চলতা গ্রামের হায়দর আলীর পুত্র । এঘটনায় চাতল গ্রামের কাছুম আলীর পুত্র দুরুদ মিয়া(২৬) নামে একজন আটক করেছে পুলিশ।
জানা যায়,গত(২৯মে) মঙ্গলবার সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিল কাওছার কাওছারে সন্ধান না পেয়ে নবীগঞ্জ থানায় একটি জিডি করেন কাওছারের পিতা হায়দর আলী। শনিবার বিকেলে ওই এলাকায় একটি মাথা বিহীন লাশ দেখতে পায় স্থানীয় লোকজন। কাওছারের শরিরে বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে ।
পরে খবর পেয়ে সহকারী পুলিশ সুপার নবীগঞ্জ -বাহুবল সার্কেল পারভেজ আলম চৌধুরী নবীগঞ্জ থানার ওসি এস এম আতাউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ করা হয়। এটি পূর্বপরিকল্পিত হত্যাকা- বলে দাবী করেন কাওছারের পিতা হায়দর মিয়া ।
এ বিষয়ে জানতে চাইলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস.এম আতাউর রহমান বলেন, ৫দিন আগে নিখোঁজ হওয়ার পর তারা থানায় জিডি করে এবং পুলিশ এ বিষয়ে তদন্তও করে, ধারণা করা হচ্ছে এটা পূর্বপরিকল্পিত হত্যাকান্ড । এঘটনায় কাওছারের পিতা হায়দর আলী বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে ।

নবীগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী অজিত রায়ের মৃত্যুতে উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের শোক প্রকাশ

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী অজিত রায়ের মৃত্যুতে নবীগঞ্জ উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। শোক জ্ঞাপনকারীরা হলেন,সংগঠনের নবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি নারায়ন রায়,সভাপতি মন্ডলীর সদস্য কালীপদ ভট্টাচার্য্য,বাদল কৃষ্ণ বনিক,সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল,সাংগঠনিক সম্পাদক তনুজ রায়,বিভু আচার্য্য,রতœদীপ দাস,দপ্তর সমাপাদক পবিত্র বনিক,প্রচার সম্পাদক অমলেন্দু সুত্রধরসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ । শোক জ্ঞাপনকারীরা তার আত্মার মান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।
নবীগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী অজিত রায়ের মৃত্যুতে বাজার ব্যবসায়ী সমিতির শোক প্রকাশ
নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী অজিত রায়ের মৃত্যুতে নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। শোক জ্ঞাপনকারীরা হলেন,সংগঠনের সভাপতি মোঃ আব্দুল গফুর চৌধুরী,সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরীসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ । শোক জ্ঞাপনকারীরা তার আত্মার মান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নবীগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী অজিত রায়ের মৃত্যুতে নবীগঞ্জ উপজেলা সৎসঙ্গের শোক প্রকাশ

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী অজিত রায়ের মৃত্যুতে নবীগঞ্জ সৎসঙ্গের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। শোক জ্ঞাপনকারীরা হলেন, উপজেলা সৎসঙ্গের সাবেক সভাপতি মৃনাল কান্তি দাশ বাদল সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল,মৃম্ময় কান্তি দাশ বিজন, রশময় শীল, ডাঃ মিহির লাল সরকার, রাখাল চন্দ্র দাশ,তনয় কান্তি ঘোষ অনজন, নরেশ চন্দ্র দাশ,শিক্ষক নিখিল সূত্রধর,শিক্ষক সুব্রত চন্দ্র দাশ,শিক্ষক গৌর মোহন দাশ,বিধু ভুষন গোপ,তাপস চন্দ্র বনিক,দিপক পাল,কাজল চন্দ্র আচার্য্য,সুশান্ত শীল, সজল চন্দ্র দেব,দিপন চন্দ্র দাশ,নয়ন চন্দ্র দাশ,বৌদ্ধ গোপ,নয়ন সরকার,জয়হরি দেবসহ অন্যান্য নেতৃবৃন্দ। শোক জ্ঞাপনকারীরা তার আত্মার মান্তি কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Check Also

ভালুকায় ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালি ও আলোচনা সভা

ভালুকায় ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালি ও আলোচনা সভা ভালুকা (ময়মনসিংহ )প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় বাংলাদেশ জাতীয়তাবাদী …

Leave a Reply