Home / সারাদেশ / ময়মনসিংহ / ভালুকায় দূবাই প্রবাসী খুন,আটক-১

ভালুকায় দূবাই প্রবাসী খুন,আটক-১

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়া চৌরাস্তা এলাকায় বুধবার দিবাগত রাতে ছাইফুল ইসলাম (৪০) নামে এক দূবাই প্রবাসীকে কুপিয়ে খুন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে একটি ধানক্ষেতের পানি সেচের ড্রেন থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ সবুজ (৪০) নামে একজনকে আটক করেছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ডাকাতিয়া মধ্যপাড়া গ্রামের নব্বেছ আলীর ছেলে দুবাই প্রবাসী ছাইফুল ইসলাম কিছুদিন পূর্বে বাংলাদেশে আসে। বুধবার সন্ধ্যায় পরিবারের সাথে ইফতার করে সে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে গভীর রাত পর্যন্ত বাড়ি না ফেরায় মোবাইলে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। বৃহস্পতিবার সকালে এলাকাবাসী ধানক্ষেতের পানি সেচের ড্রেনে একটি মৃতদেহ দেখতে পেয়ে এগিয়ে গেলে ছাইফুল ইসলামের লাশ সনাক্ত করে নিহতের পরিবার ও পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের পর পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Check Also

ভালুকায় গোসল করতে নেমে পানিতে ডুবে ১জনের মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় গোসল করতে নেমে পানিতে ডুবে ১জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১অক্টোবর) …

Leave a Reply