Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ / ভালুকায় ট্রাক চাপায় র‌্যাব-১ এর সদস্য নিহত

ভালুকায় ট্রাক চাপায় র‌্যাব-১ এর সদস্য নিহত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় গাঁজার চালান উদ্ধার করতে গিয়ে ট্রাক চাপায় র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের ইদ্রিস আলী মোল্লা (২৮) নামে এক র‌্যাব সদস্য নিহত হয়েছে। রোববার (১৪ ফেরুয়ারী) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার আমতলী নামক স্থানে এ ঘটনাটি ঘটে।
ভালুকা হাইওয়ে পুলিশের ইনচার্জ তৈমুর আলী জানান, গাজীপুর র‌্যাব-১ ট্রাকযোগে গাঁজার চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের পোড়াবাড়ি ক্যাম্পের সামনে চেকপোস্ট বসান। এ সময় (ঢাকা মেট্টো-ড-১৪-৩৫৮১) একটি ট্রাক দ্রুত গতিতে পাশকেটে চলে গেলে তাদের সন্দেহ হয়। ট্রাকটিকে আটক করতে র‌্যাবের ডিএডি গোলাম মোস্তফা ও কনস্টেবল ইদ্রিস আলী মোল্লা মোটর সাইকেল যোগে পিছন নিলে শ্রীপুরের বাঘের বাজার নামক স্থানে ওই গাঁজার বস্তাটি ফেলে দেয়। তখন ডিএডি গোলাম মোস্তফা গাঁজার বস্তাটি কুড়িয়ে উদ্ধার করেন এবং কনস্টেবল ইদ্রিস আলী মোল্লা মোটর সাইকেল যোগে ধাওয়া করে ভালুকা উপজেলার আমতলী নামক স্থানে ট্রাকটিকে ব্যারিকেট দেন। এ সময় ঘাতক ট্রাকের চালক কনস্টেবল ইদ্রিস আলী মোল্লাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মর্মান্তিক মৃত্যু হয়। চালক ও হেলপার পালিয়ে গেলেও ট্রাকটি ভালুকা হাইওয়ে পুলিশ আটক করে নিহতের লাশ উদ্ধার করেন।
খবর পেয়ে র‌্যাব-১এর কর্মকর্তারা উপস্থিত হয়ে কনস্টেবল ইদ্রিস আলী মোল্লার লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহত ইদ্রিস আলী মোল্লা মানিকগঞ্জ ঘিওর উপজেলার কেল্লাই গ্রামের ঈমান আলী মোল্লার পুত্র।

Check Also

ভালুকায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত

ভালুকায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত আনোয়ার হোসেন তরফদার ভালুকা প্রতিনিধি ঃ ময়মনসিংহের …