Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ / ভালুকায় বাসা বাড়িতে আগুন ৯লাখ টাকার ক্ষতি

ভালুকায় বাসা বাড়িতে আগুন ৯লাখ টাকার ক্ষতি

ভালুকায় বাসা বাড়িতে আগুন ৯লাখ টাকার ক্ষতি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় একটি বাসা বাড়িতে আগুন লেগে ১২টি রুম পুড়ে ছাই হয়ে গেছে, এতে আনুমানিক ৯লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।
স্থানীয় ও ভালুকা ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টায় উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মায়ের মসজিদ এলাকায় লীজ ফ্যাশনের পাশে অবস্থিত মৃত আলহাজ্ব তমিজ উদ্দিনের স্ত্রী ফুলবানুর একটি বাড়িতে আগুন লাগলে স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করে। পরে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস প্রায় দুই ঘন্টা চেষ্টা করে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।
বাসার মালিক জানান, রুমগুলোর ভাড়াটিয়ারা ডিউটিতে থাকা অবস্থায় অন্য একটি রুমের গ্যাস সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়ে খুব দ্রæত ছড়িয়ে পরে বাসার ১২টি রুম পুড়ে ছাই হয়ে যায়। যার কারণে রুমগুলোতে তাদের নগদ অর্থ, অলংকার ও নিত্য ব্যবহৃত আসবাপত্র পুড়ে ছাই হয়ে যায়।
ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র আল মামুন জানান, আগুন লাগার খবর পাওয়ার সাথে সাথেই আমাদের চৌকস টিম ঘটনাস্থলে গিয়ে প্রায় ২ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। প্রাথমিক ধারণা গ্যাস সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে আগুনের সূত্রপাত। আগুনে প্রায় ৯লাখ টাকার ক্ষতি হয়েছে আর ৩৫লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

 

Check Also

মেদুয়ারী ইউনিয়ন তাঁতীলের নতুন আহবায়ক কমিটি, আহবায়ক হাকিম, সদস্য সচিব সোহাগ

ভালুকা উপজেলার অধিনস্থ ২নং মেদুয়ারী ইউনিয়ন তাঁতীলীগের নতুন ২১ সদস্য বিশিষ্ট   আহবায়ক কমিটি গঠন করা …