Breaking News
Home / সারাবাংলা / ভালুকায় শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

ভালুকায় শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক গ্রেফতার

 

ময়মনসিংহের ভালুকায় সাড়ে চার বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় সেলিম মিয়া (৪৫) নামের এক মুদি দোকানিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪।
রোববার (১৮ অক্টোবর) দুপুরে র‌্যাব-১৪’র প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন।
এর আগে, শনিবার (১৭ অক্টোবর) দিবাগত মধ্যরাতে গফরগাঁও উপজেলা থেকে ধর্ষক সেলিমকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-১৪’র সিও বলেন, গত ১১ অক্টোবর দুপুরে ভালুকা উপজেলার ভরাডোবা এলাকার মুদি দোকানি সেলিম মিয়া প্রতিবেশী এক রিকশাচালকের সাড়ে চার বছরের শিশুকে মজার খাবার দেওয়ার কথা বলে একটি ঘরের ভিতর নিয়ে ধর্ষণ করে। পরদিন শিশুটি ব্যথায় কাতর হয়ে তার মাকে বিস্তারিত জানায়। পরে ওইদিনই শিশুটিকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন আরও বলেন, ঘটনার একদিন পর গত ১৩ অক্টোবর ধর্ষক সেলিমের বিরুদ্ধে ভালুকা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হলে ঘটনাটি অত্যন্ত স্পর্শকাতর বিষয় হিসেবে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে র‌্যাব-১৪’র একটি দল ঘটনার বিষয়ে ছায়া তদন্ত এবং তাকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান শুরু করে।
পরে মামলার চারদিনের মাথায় ১৭ অক্টোবর রাত সোয়া ১১টায় র‌্যাব-১৪’র সদর ব্যাটালিয়নের দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামির অবস্থান নির্ণয় করে গফরগাঁওয়ের গরুর হাট বাজার এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলেও জানান র‍্যাব-১৪’র কমান্ডিং অফিসার।

 

Check Also

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ভালুকায় সেচ্ছাসেবকলীগের উদ্যোগে কম্বল বিতর

বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ভালুকায় সেচ্ছাসেবকলীগের উদ্যোগে কম্বল বিতর… ভালুকা:- বঙ্গবন্ধুর …