Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ / ভালুকায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ভালুকায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ভালুকায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ীর মৃত্যু
ওসিসহ আহত-২
ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ভালুকা মডেল থানা পুলিশের যৌথ অভিযানে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী-ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় ওসিসহ দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছে।
ঘটনাটি ঘটেছে সোমবার(২৮মে) দিবাগত রাত সোয়া ২টার দিকে। নিহত মাদক ব্যবসায়ীর নাম মিজানুর রহমান মিজান (৪৫) পিতার নাম মৃত নূরুল ইসলাম বাড়ি ভালুকা উপজেলার কাচিনা গ্রামের (দক্ষিণপাড়া)। পুলিশের দাবী নিহত মিজান ব্যক্তি শীর্ষ মাদক ব্যবসায়ী ও একাধীক ডাকাতি মামলার আসামি ছিল।
পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ ডিবি ওসি আশিকুর রহমান ও ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজাহারুল ইসলামের নেতৃত্বে উপজেলার পাড়াগাঁও চটানপাড়া এলাকায় পুলিশ যৌথ অভিযান চালায়। পুলিশের উপস্থিতির টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেলসহ এলোপাথারি গুলি ছুঁড়ে। আতœরক্ষার জন্য যৌথবাহিনীর সদস্যরাও পাল্টা গুলি ছুঁড়লে এ সময় অন্যান্য আসামীরা পালিয়ে যায়।
পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মিজানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ১শত গ্রাম হেরোইন,১শত পিচ ইয়াবা,৩টি গুলির খোসা,১টি রামদা,১টি চাপাতি, উদ্ধার করা হয়েছে। নিহত মিজানের নামে ভালুকা মডেল থানায় মাদক, অস্ত্র, ডাকাতিসহ ৮/৯টি মামলা রয়েছে।
এ ঘটনায় ভালুকা মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) আবুল কালাম আজাদ ও এ,এস,আই শাহ আলম আহত হন। আহত পুলিশ সদস্যদেরকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমেেপ্লক্সে থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে।
ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজাহারুল ইসলাম নিহতের ঘটনা নিশ্চত করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ওসি মো. আশিকুর রহমান, উপ-পরিদর্শক পরিমল চন্দ্র দাস ও ভালুকা মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) আবুল কালাম আজাদ এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

Check Also

মেদুয়ারী ইউনিয়ন তাঁতীলের নতুন আহবায়ক কমিটি, আহবায়ক হাকিম, সদস্য সচিব সোহাগ

ভালুকা উপজেলার অধিনস্থ ২নং মেদুয়ারী ইউনিয়ন তাঁতীলীগের নতুন ২১ সদস্য বিশিষ্ট   আহবায়ক কমিটি গঠন করা …

One comment

Leave a Reply