Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ / ফুলপুরে মাইক্রোবাস খাদে ভালুকার শিশুসহ নিহত ৮

ফুলপুরে মাইক্রোবাস খাদে ভালুকার শিশুসহ নিহত ৮

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: শেরপুরের এক আত্মীয়ের মৃত্যুর সংবাদ শুনে তার জানাজায় অংশ গ্রহণের জন্য ভালুকা ও পাগলা থেকে হাইয়েজ গাড়িতে রওনা দিয়েছিলেন ৪ পরিবারের ১৪ সদস্য পথিমধ্যে ময়মনসিংহের ফুলপুর উপজেলায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শিশুসহ ৮জন হয়েছেন লাশ আহত হয়েছেন ৬জন। এ ঘটনায় ভালুকা ও পাগলায় গ্রামের বাড়িতে নেমে আসে শোকের ছায়া।
মঙ্গলবার (১৮আগষ্ট) সকালে উপজেলার বাশাতি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, মাইক্রোবাসটি ময়মনসিংহের ভালুকা থেকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় যাচ্ছিল। পথে ফুলপুরের বাশাতি নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় মাইক্রোবাসটি (ঢাকা মেট্টো-চ-১৯-২৩৯৯)। এতে ঘটনাস্থলেই পাগলা থানার মশাখালী, বাতুরী গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে শামছুল হক (৬৫), তারাকান্দা উপজেলার দাদরা গ্রামের চিত্তবরণের ছেলে নবী হোসেন (৩০), ভালুকা উপজেলার বিরুনিয়া বাকশী গ্রামের একই পরিবারের মৃত চাঁন মহনের স্ত্রী মিলুয়ারা বেগম (৫৫), তার ছেলে শাহজাহানের স্ত্রী বেগম (৩০) ও তার সন্তান বুলবুলি আক্তার (৭), পাগলা থানার শেখ বাজার গ্রামের রতনের স্ত্রী রিপা খাতুন (৩০), একই গ্রামের এলাহী বক্সের স্ত্রী রেজিয়া খাতুন(৫৩), পাগলা থানার মশাখালীর হাফিজ উদ্দিনের স্ত্রী পারুল আক্তার (৫০) নিহত হয়েছেন।
এ সময় আহত হন ভালুকা উপজেলার বিরুনিয়া বাকশী গ্রামের মৃত চাঁন মহনের ছেলে শাহজাহান (৪০) তার ভাই শারফুল (৩৬), একই গ্রামের মিলনের ছেলে মিজান (২৮), পাগলা থানার মশাখালী এলাকার মৃত উসমানের ছেলে হাবীব (৫৫), ভালুকা উপজেলার রাজৈ লাহাবৈ এলাকার আবুল কালামের ছেলে রাজু (২৭), পাগলা থানার শেখ বাজার গ্রামের মৃত এলাহী বক্সেও ছেলে রতন (৫৫) আহত হন। আহতদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ময়মনসিংহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. শাহ্জাহান মিয়া জানান, ময়মনসিংহের ভালুকা থেকে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় যাওয়ার পথে মাইক্রোবাসটি বাশাতি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। এসময় এক শিশুসহ আটজন মারা গেছেন। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার তৎপরতা শুরু করে। আহতদের ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Check Also

ভালুকায় ট্রাক চাপায় র‌্যাব-১ এর সদস্য নিহত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় গাঁজার চালান উদ্ধার করতে গিয়ে ট্রাক চাপায় র‌্যাব-১ এর গাজীপুর …