Breaking News
Home / জাতীয় / ভালুকায় জাতীয় শোক দিবস পালিত

ভালুকায় জাতীয় শোক দিবস পালিত

 

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় শনিবার (১৫আগস্ট) জাতির জনক বন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ভালুকা উপজেলা প্রশাসন নানা কর্মসূচীর মাধ্যমে দিবসটি পালন করেছে।
সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়মীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামালের সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, ভালুকা পৌর মেযর ডা: এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান ড. সেলিনা রশিদ, উপজেলা সহকারী কমিশনার ভূমি রোমেন শর্মা, ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইনউদ্দিন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আলহাজ্ব এড. শওকত আলী।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আ’লীগের যুগ্ন সম্পাদক ওমর হায়াৎ খান নঈম, দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান, উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব আনিছুর রহমান খান রিপন, সাধারণ সম্পাদক এজাদুল হক পারুল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল জলিল, সাধারণ সম্পাদক জাকির হোসেন শিবলী, শ্রমীকলীগের সভাপতি নজরুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুনও সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজিব, উপজেলা কৃষকলীগ সভাপতি আহসান হাবিব মোহন, সাধারন সম্পাদক আতিকুল ইসলাম জাকারিয়া, পৌর আ’লীগ নেতা মাসুদ পারভেজ, উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি প্রভাষক আফজাল হোসেন প্রমুখ।
উপজেলা আ.লীগের পক্ষ থেকে গণভোজের আয়োজন করা হয়। এ সময় জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারে শাহাদাৎ বরণকারী সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও উপজেলার ডাকাতিয়া, হবিরবাড়ী, ধীতপুর ও রাজৈ ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যেগে উল্লেখিত কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

Check Also

ইংরেজি নববর্ষ ২০২১ এর শুভেচ্ছা

আমারবাংলার সকল পাঠক,লেখক ও শুভানুধ্যায়ীদের.. ইংরেজি নববর্ষ ২০২১ এর শুভেচ্ছা