Home / সারাদেশ / ময়মনসিংহ / ভালুকায় সড়কে চাদাঁবাজির সময় ১জনকে হাতেনাতে ধরলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ

ভালুকায় সড়কে চাদাঁবাজির সময় ১জনকে হাতেনাতে ধরলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ

ভালুকা( ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের ভালুকা- গফরগাঁও সড়কে গাড়ী থেকে পৌর কর ৫০ টাকা এবং শ্রমিক ইউনিয়নের কথা বলে ১০০ টাকা করে গাড়ির ড্রাইভারের কাছ থেকে চাঁদা নেওয়ার সময় হাতেনাতে ধরেন উপজেলার পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ।
বুধবার ১২আগষ্ট সকালে  ভালুকা গফরগাঁও সড়কে এঘটনাটি  নিশ্চিত করে ভালুকা মডেল থানা পুলিশের হাতে হস্তান্তর করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ ।চাঁদাবাজকে আটক করায় সমাজিক মাধ্যম ফেইসবুকে ছবিটি ব্যাপকভাবে ভাইরাল হয় এবং বিভিন্ন আইডি থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যানকে অভিনন্দন দেয়াসহ সাধুবাদ জানিয়েছেন সুশীল সমাজ।
এসময় উপজেলার পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ বলেন, গনপরিবহন সহ ভালুকায় মহাসড়কে অবৈধভাবে চাঁদাবাজি করতে দেখা গেলে তাদের বিরুদ্ধে কঠিন আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন ভালুকা থেকে সন্ত্রাস চাদাঁবাজ মাদক ও দুর্নীতিবাজদের কোনো ভাবেই  ছাড় দেওয়া যাবেনা এবং কে তাদের গডফাদার  তা খোঁজে বের করে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

ভালুকায় জাতীয় উৎপাদনশীলতা দিবসে আলোচনা সভা

ভালুকায় জাতীয় উৎপাদনশীলতা দিবসে আলোচনা সভা ভালুকা প্রতিনিধি: ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় উৎপাদনশীলতা’ প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে …