Breaking News
Home / সারাবাংলা / ভালুকায় পিকআপ ও ট্রাক সংঘর্ষে  নিহত ১ 

ভালুকায় পিকআপ ও ট্রাক সংঘর্ষে  নিহত ১ 

ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় পিকআপ ও ট্রাক সংঘর্ষে এক ড্রাইভারের মৃত্যু হয়েছে।
শুক্রবার (১৭ জুলাই) বেলা ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. আশরাফ উদ্দিন এ তথ্য জানিয়েছেন।
এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৪ টার দিকে উপজেলার ভালুকা পৌরসভার কাঠালী এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতের বাড়ি ভোলা জেলার দৌলতখান চরভবন গ্রামের রফিকুল ইসলামের ছেলে সালাউদ্দিন (২৫)।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৪ টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি পিকআপ উপজেলার ভালুকা পৌরসভার কাঠালী এলাকায় পল্লী বিদ্যুৎ অফিসের সামনে আসলে এ সময় একটি ট্রাক পিকআপের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন মারা যান।
খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুনের নেতৃত্বে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে।
ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. আশরাফ উদ্দিন জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভালুকা পৌরসভার কাঠালী এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে আসলে এ সময় একটি ট্রাক পিকআপের পেছনে ধাক্কা দেয়। এতে ওই পিকআপের ড্রাইভার সালাউদ্দিন ঘটনাস্থলে মারা যান বলে তিনি জানান।

Check Also

নজিপুর পৌরসভা নির্বাচনে বেসরকারী ভাবে আঃলীগ প্রার্থী বাবু বিজয়ী

নজিপুর পৌরসভা নির্বাচনে বেসরকারী ভাবে আঃলীগ প্রার্থী বাবু বিজয়ী   ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ …