Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ / ত্বাকওয়া ফাউন্ডেশন কে সুরক্ষা সামগ্রী উপহার দিলেন-শিল্প কর্মকর্তা মোকলেসুর রহমান

ত্বাকওয়া ফাউন্ডেশন কে সুরক্ষা সামগ্রী উপহার দিলেন-শিল্প কর্মকর্তা মোকলেসুর রহমান

 

ভালুকা,ময়মনসিংহ প্রতিনিধি:  মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের দাফন-কাফনে যখন পরিবার বা স্বজনদের খোঁজ নেই, ঠিক তখনি মৃত্যু ব্যক্তিদের দাফন-কাফনে জীবনের ঝুঁকি নিয়ে সেচ্ছায় এগিয়ে এসেছেন ময়মনসিংহের ভালুকা উপজেলার ত্বাকওয়া ফাউন্ডেশন নামে একটি সামাজিক সংগঠনের সদস্যরা।
আর এই সংগঠনের সদস্যদের সুরক্ষা কথা ভেবে শারিরিক নিরাপত্তা নিশ্চিতে করতে সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছেন মানবিক শিল্প কর্মকর্তা শেফার্ড গ্রুপের ডি.জি.এম মোকলেসুর রহমান।

২২ জুন সোমবার বিকেলে ত্বাকওয়া ফাউন্ডেশন ভালুকা টিম প্রধান মাওলানা মামুনুর রশিদের হাতে সুরক্ষা সামগ্রী তুলে দেন।

ত্বাকওয়া ফাউন্ডেশন ভালুকা টিম প্রধান উলুমূল কোরআান ওয়াস সুন্নাহ মাদরাসার পরিচালক মাওলানা মামুনুর রশীদ জানান,অামাদের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে, তাই অামাদের পক্ষ থেকে মোকলেসুর রহমান কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

আমদের টিম ৫৪টি জেলা ও ৭৫ উপজেলায় কার্যক্রম পরিচালনা করছে। সারাদেশে মোট গতকাল পর্যন্ত করুনায় আক্রান্ত ২০৫ টি লাশ দাফন করছে। আর ভালুকায় ছয়টি লাশ দাফন করা হয়েছে।

তিনি বলেন, আমাদের পিপি ই কেন্দ্রীয় টিম সরবরাহ করে থাকেন। আর বাকী সব আমরা স্হানীয় ভাবে নিজেরা সংগ্রহ করি। আর উপজেলা প্রশাসন ও আমাদের সহযোগিতা করেছেন।আবার অনেকেই ব্যাক্তিগত ভাবে আমাদের সহযোগিতা করবে বলে আশ্বস্ত করেছেন।

তিনি আরও বলেন, আমাদের দরকার সুরক্ষা সামগ্রী। নগদ অর্থ আমাদের প্রয়োজন নাই। তিনি সুরক্ষা সামগ্রী প্রদান করার জন্য বিত্তবানদের প্রতি আহবান জানান।

মোকলেসুুর রহমান বলেন, প্রতিটি সামাজিক কর্মকান্ডে সার্বাত্মক সহযোগীতা করতে চেষ্টা করি, তাই ত্বাকওয়া ফাউন্ডেশনের সদস্যদের কথা ভেবে সূরক্ষা সামগ্রী উপহার দিয়েছে।প্রয়োজন হলে আরও সহযোগিতা করব।

 

#হাবিব জীহাদী

Check Also

মেদুয়ারী ইউনিয়ন তাঁতীলের নতুন আহবায়ক কমিটি, আহবায়ক হাকিম, সদস্য সচিব সোহাগ

ভালুকা উপজেলার অধিনস্থ ২নং মেদুয়ারী ইউনিয়ন তাঁতীলীগের নতুন ২১ সদস্য বিশিষ্ট   আহবায়ক কমিটি গঠন করা …