Home / সারাবাংলা / ভালুকায় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির বিচার দাবিতে যুবলীগ নেতাদের থানায় অভিযোগ, অভিযুক্ত আটক

ভালুকায় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির বিচার দাবিতে যুবলীগ নেতাদের থানায় অভিযোগ, অভিযুক্ত আটক

 

বিশেষ প্রতিনিধি:গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কুটুক্তি করার প্রতিবাদে থানায় অভিযোগ দায়ের করেছেন ভালুকা পৌর আওয়ামী যুবলীগের সভাপতি আলমগীর হোসেন সোহেল ও ভালুকা উপজেলার ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুন ওই আইডির মালিকের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে ভালুকা মডেল থানায় শুক্রবার রাতে দু’টি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়, Md. Emon নামের ফেইসবুক আইডি থেকে শুক্রবার বিকালে প্রধানমন্ত্রীকে নিয়ে কুটুক্তি করে ফেইসবুকে একটি স্ট্যাটার্স দেওয়া হয়। এটি ছড়িয়ে পড়লে নেতা কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।
ভালুকা পৌর আওয়ামী যুবলীগের সভাপতি আলমগীর হোসেন সোহেল বলেন, মাননীয় প্রধান মন্ত্রীকে নিয়ে ইমন নামে যে আইডিটি ব্যবহার করে কুটুক্তি করেছে ওই ইমন উপজেলার কাচিনা ইউনিয়নের কাদিগড় নয়াপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মাননীয় প্রধান মন্ত্রীকে নিয়ে কটুক্তিকারীর বিরুদ্ধে আমি ও ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুন বাদী হয়ে ভালুকা মডেল থানায় তথ্য প্রযুক্তি আইনে দু’টি আলাদা অভিযোগ দায়ের করেছি, আমরা যুবলীগের পক্ষ থেকে কটুক্তির তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রশাসনের নিকট আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানাচ্ছি।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

*রাতে অভিযুক্ত আটক হয়েছে।

Check Also

ভালুকায় বিশ্ব নদী দিবসে র্র্যালী আলোচনা সভা

  ভালুকা (মময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় বিশ্ব নদী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত …