Breaking News
Home / সারাবাংলা / ভালুকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আমরণ অনশন

ভালুকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আমরণ অনশন

 

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:
ভালুকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন করছে এক তরুনী (১৮) প্রমিকা। ২দিন যাবৎ ওই অনশন চলছে মল্লিকবাড়ী বাজার সংলগ্ন ফকির ভিটা এলাকায়। প্রেমিকা বাড়িতে আসার খবর পেয়ে প্রেমিক মাসুম (২০) বাড়ি থেকে পালিয়ে যায়। বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় একটি প্রভাবশালী মহল উঠে পড়ে লেগেছে।

মেয়েটির অভিযোগে জানা গেছে, মল্লিকবাড়ী ফকির ভিটা এলাকার মৃত হাসেন আলীর ছেলে মাসুম মিয়ার সাথে তার প্রায় ৫বছর যাবত প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভনে ছেলেটি তার সাথে একাধিক বার শারীরিক সম্পর্ক করেছে। পরে শারীরিক সম্পর্কের ঘটনা জানাজানি হলে ছেলের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠায় মেয়ের পরিবার। এতে প্রেমিকের পরিবার মেনে না নেওয়ায় প্রেমিক মাসুমের বাড়িতে বিয়ের দাবিতে আমরণ অনশনে বসেছে সে। শেষ তিন মাস ধরে মেয়েটির সাথে ছেলের কোন প্রকার যোগাযোগ নাই। মেয়ে ফোন করলেও ধরে না। তাই নিরুপায় হয়ে সে ছেলের বাড়ীতে আশ্রয় নিয়েছে।

এদিকে প্রেমিক মাসুম বিয়ে করতে অসম্মতি জানিয়ে ঘটনার পর থেকেই পালাতক রয়েছে। মেয়েটি সাংবাদিকদের বলেন আমি এখান থেকে যাব না। বিয়ে না দিলে আত্মহত্যা করবে বলে হুমকিও দিয়েছে ভুক্তভোগী মেয়েটি।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, ‘এ বিষয়ে কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

 

Check Also

নজিপুর পৌরসভা নির্বাচনে বেসরকারী ভাবে আঃলীগ প্রার্থী বাবু বিজয়ী

নজিপুর পৌরসভা নির্বাচনে বেসরকারী ভাবে আঃলীগ প্রার্থী বাবু বিজয়ী   ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ …