Breaking News
Home / জীবন ধারা / কভিড ১৯_- করোনা-২০২০ / গত ২৪ ঘণ্টায় দেশে করোনা থেকে সুস্থ ৫২৩, মৃত্যু ৩৭, আক্রান্ত ২৯১১

গত ২৪ ঘণ্টায় দেশে করোনা থেকে সুস্থ ৫২৩, মৃত্যু ৩৭, আক্রান্ত ২৯১১

অনলাইন -গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ ৫২৩, মৃত্যু ৩৭। বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সুস্থ হয়েছেন ৫২৩ জন। এনিয়ে মোট সুস্থ হয়েছেন ১১,১২০ জন। এছাড়া একই সময়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৭ জন। এ নিয়ে দেশে মোট মারা গেছেন ৭০৬ জন।

আজ মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানানো হয়। অনলাইনে বুলেটিন উপস্থাপন করেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।
অনলাইন বুলেটিনে বলা হয়, ৫২টি ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১২,৭০৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে আরও ২,৯১১ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৫২৪৪৫ জন।

গতকাল সোমবার করোনাভাইরাস আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৮১৬ জন এবং মারা গেছেন ২২ জন আর রবিবার সুস্থ হয়েছেন ৪০৬ জন এবং মারা গেছেন ৪০ জন। এর আগের দিন শনিবার সুস্থ হয়েছেন ৩৬০ জন এবং মারা যান ২৮ জন। এছাড়া গত শুক্রবার সুস্থ হয়েছেন ৫৯০ জন এবং মারা গেছেন ২৩ জন; গত বৃহস্পতিবার সুস্থ হয়েছেন ৫০০ জন এবং মারা গেছেন ১৫ জন। এছাড়া গত বুধবার সুস্থ হয়েছেন ২৪৬ জন এবং মারা গেছেন ২২ জন; গত মঙ্গলবার সুস্থ হয়েছেন ২৪৫ জন ও মারা গেছেন ২১ জন; গত সোমবার সুস্থ হ য়েছেন ৪৩৩ জন ও মারা গেছেন ২১ জন; গত রবিবার সুস্থ হয়েছেন ৪১৫ জন ও মারা গেছেন ২৮ জন।আপনার সুরক্ষা আপনার হাতে উল্লেখ করে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি যথাযথভাবে মেনে চলতে সকলের প্রতি আহবান জানানো হয়।
দেশে নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। আর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

Check Also

দেশে করোনা কেড়ে নিল আরো ৪৫ প্রাণ, আক্রান্ত ৩২৪৩

  অনলাইন ডেস্ক- গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাস সংক্রমণে আরো ৪৫ জনের মৃত্যু হয়েছে। এ …