Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ / ভালুকা রিপোর্টার্স ইউনিটির আহবায়ক কমিটি

ভালুকা রিপোর্টার্স ইউনিটির আহবায়ক কমিটি

 

বিজ্ঞপ্তি:- ময়মনসিংহের ভালুকায় নবগঠিত সংবাদকর্মীদের সংগঠন “ভালুকা রিপোর্টার্স ইউনিটি”র ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার (২৯মে) সন্ধ্যায় ভালুকা প্রেসক্লাব মিলনায়তনে উক্ত সংগঠনের উদ্যোক্তা জুনায়েদ শাহরিয়ারের সভাপতিত্বে ও আসাদুজ্জামান সুমনের সঞ্চচালনাশ পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

সভায় আলোচনা করা হয়, ভালুকায় যারা সংবাদকর্মি রয়েছেন অনেকেই কোন সংস্থায় জড়িত না বা কোন প্রেসক্লাবে অন্তর্ভুক্ত নন, তাদের নিয়ে একটি ইউনিটি তৈরী করার লক্ষে নামকরণ করা হয় -“ভালুকা রিপোর্টার্স ইউনিটি”। এই সংগঠনটি দু’হাজার সালের পরে গঠিত হয়েছিল যার একাধিক সদস্যের উপস্থিতিতে নতুনভাবে উজ্জীবিত করার বিষয়টি ইতিবাচক আলোচনায় আসে। তখন সংগঠনটির কার্যক্রম স্থগিত হয়ে পড়ে।

উক্ত সভায় সকলের সম্মতিতে, মাহমুদুল হাসান ফুরাত (প্রথম আলো) কে আহবায়ক করে ৫সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

আহবায়ক কমিটিতে সফিউল্লাহ আনসারী(প্রতিদিনের সংবাদ)কে যুগ্ম আহবায়ক, আনোয়ার হোসেন তরফদার (স্বদেশ প্রতিদিন ও ঢাকা টাইমস) কে সদস্য সচিব, মোঃমোকছেদুর রহমান মামুন (বিজনেস বাংলাদেশ) ও আতিকুল ইসলাম (সমাজ সংবাদ)কে সদস্য নির্বাচিত করা হয়।

পরামর্শ সভায় উপস্থিত ছিলেন, ভালুকা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম এ মালেক খান উজ্জল(সমকাল),ভালুকা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক  ফিরোজ খান(আরটিভি), কবি-সাংবাদিক- সফিউল্লাহ আনসারী (প্রতিদিনের সংবাদ), মাহমুদুল হাসান ফোরাত(প্রথম আলো),আনোয়ার হোসেন তরফদার (ঢাক, টাইমস),আতিকুল ইসলাম( সমাজ সংবাদ), মোঃমোকছেদুর রহমান মামুন ( বিজনেস বাংলা দেশ), মেহেদী হাসান আব্দুল্লাহ (কালের আলো)  মজনু, ইফতেখার আহমেদ সুজন, সারোয়ার হাসান,সুজিত মিত্র,ইজাজ সরকার,শাখাওয়াত হোসেন সুমন প্রমুখ।

অনলাইন প্রক্রিয়ায় সদস্য ফরম পুরন সম্পন্ন করে পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন প্রধান সমন্বয়ক জোনায়েত শাহরিয়ার।

Check Also

ভালুকায় এক পোশাক শ্রমিকের শ্লীলতাহানীর চেষ্টার অভিযাগে আটক ১

ভালুকায় এক পোশাক শ্রমিকের শ্লীলতাহানীর চেষ্টার অভিযাগে আটক ১ ভালুকা ( ময়মনসিংহ) প্রতিনিধি: ভালুকায় এক …