Home / সারাদেশ / ময়মনসিংহ / ভালুকায় ৫৬শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন বিএনপি নেতা হাতেম খাঁন

ভালুকায় ৫৬শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন বিএনপি নেতা হাতেম খাঁন

 

অনলাইন ডেস্ক-_ময়মনসিংহের ভালুকা পৌরবিএনপি নেতা সম্ভাব্য মেয়র প্রার্থী আলহাজ্ব হাতেম খান তার নিজস্ব তহবিল থেকে ৯টি ওয়ার্ডে ৫ হাজার ৬শত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে ।
করোনা ভাইরাস প্রভাবে সারাদেশ স্থবির হয়ে পড়া সাধারণ মানুষ কর্মহীন হয়ে পড়ায় দেখা দিয়েছে অভাব অনটন, এতে পরিত্রাণ পেতে নিজ নিজ অবস্থান থেকে বিত্তবানরা এগিয়ে আসছেন সাধারণ খেটে খাওয়া কর্মহীন অসহায়দের পাশে । তারই ধারাহিকতায় ময়মনসিংহের ভালুকায় করোনা প্রতিরোধে ইতমধ্যে খাদ্য সামগ্রী বিরতণ করেছেন বিশিষ্ট ব্যবসায়ী বিএনপি নেতা আলহাজ্ব হাতেম খাঁন ।
শুধু খাদ্য সামগ্রী দিয়েই ঘরে বসে নেই এই বিএনপি নেতা, তিনি পবিত্র রমজান মাসে আসন্ন ঈদ উল ফিতরকে সামনে রেখে পৌরবাসীর কাছে ঈদ উপহার সামগ্রী পৌছে দিচ্ছেন।
তিনি প্রায় ১২ বছর যাবত এই এলাকার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের পাশাপাশি সমাজের দূস্থ্য অসহায় মানুষের পাশে থেকে সেবা করে যাচ্ছেন। এছাড়া ঈদ,পুজাসহ ধর্মীয় সকল আচার অনুষ্ঠানে স্বাধ্যমত নগদ অর্থসহ শাড়ী,লুঙ্গি এবং উপহার সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।
আলহাজ্ব হাতেম খান আগামী পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বলে জানান । ইতিমধ্যে পৌর সভার সব কটি ওয়ার্ডে ঈদ আনন্দকে ভাগকরে নিতে চিনি গুড়া চাউল, বনফুল সেমাই, চিনি, তেল, স্যান্ডালিনা সাবান সহ ৬ প্রকার খাদ্য সামগ্রী বিতরণ করেন আলহাজ্ব হাতেম খাঁন ।

Check Also

ভালুকায় গোসল করতে নেমে পানিতে ডুবে ১জনের মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় গোসল করতে নেমে পানিতে ডুবে ১জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১অক্টোবর) …