Home / সারাবাংলা / নওগাঁয় র‌্যাবের অভিাযানে ৬৮কেজি গাঁজা উদ্ধার, মৎস্য অফিসের এক কর্মচারীসহ আটক ৭

নওগাঁয় র‌্যাবের অভিাযানে ৬৮কেজি গাঁজা উদ্ধার, মৎস্য অফিসের এক কর্মচারীসহ আটক ৭

 

ব্রেলভীর চৌধুরী, নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা রবিবার অভিযান চালিয়ে ৬৮ কেজি গাজাঁ ও ১টি ট্রাক, ১টি পিকাপ সহ উপজেলা মৎস্য অফিসের এক কর্মচারীসহ সাত জনকে আটক করেছে। এসময় নগদ ৯৪হাজার ৫শ টাকা, ১১টি মোবাইল, ১৮টি সীম কার্ড, ২টি ম্যামরী কার্ড জব্দ করা হয়।

আটককৃতরা হলো- নওগাঁ সদর উপজেলার পাইকপাড়া গ্রামের মোঃ বদিউল হকের ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী আসামী মহাদেবপুর উপজেলা মৎস্য অফিসের অফিস সহকারী ও কম্পিউটার অপারেটর রিপন হোসেন (৩৩), মান্দা উপজেলার শ্রীরামপুর উত্তর পাড়া গ্রামের মোঃ আলাউদ্দিন মন্ডলের ছেলে আলম ইসলাম (২৬), পত্নীতলা উপজেলার ঘোষনগর গ্রামের দইমুদ্দিনের ছেলে সেকান্দার (৪৫), কুমিল্লার বুড়িচং উপজেলার কালীকৃষ্ণনগর গ্রামের অহিদ মিয়ার ছেলে শরীফ মিয়া (৩৪), রংপুরের কাউনিয়া উপজেলার শিবু পাঠানপাড়া গ্রামের মোঃ আফজাল হোসেনের ছেলে আতাউর রহমান (২৮), নাটোরের সিংড়া উপজেলার কলম গ্রামের মৃত মিজান উদ্দিনের ছেলে মাহাবুব (২৮) এবং শেরপুরের ঝিনাইগাতি উপজেলার দিঘীরপাড়া গ্রামের নজুরুল ইসলামের ছেলে রাসেল মিয়া (২৭)।

সোমবার সকালে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, র‌্যাব-৫ জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকেল ৫টায় মহাদেপুর উপজেলা পরিষদের সামনের পাকা রাস্তায় এবং রাত আনুঃ সাড়ে ৮টায় মহাদেবপুর বাসষ্ট্যান্ড সংলগ্ন ব্যাংক এশিয়ার সামনে পাঁকা রাস্তার উপর এলাকায় অভিযান চালিয়ে মৎস্য অফিসের এক কর্মচারীসহ সাত জনকে আটক করা হয়। এসময় ৬৮ কেজি গাজাঁ সহ ১টি ট্রাক, ১টি পিকাপ, নগদ ৯৪হাজার ৫শ টাকা, ১১টি মোবাইল, ১৮টি সীম কার্ড ও ২টি ম্যামরী কার্ড জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, রিপন হোসেন ২০০৫-২০০৬ সাল থেকে সক্রিয়ভাবে আন্তঃজেলা মাদকবিক্রেতা সিন্ডিকেটের সঙ্গে জড়িত। ২০১১ সালে সরকারি চাকরি পেয়ে অফিস সহকারী ও কম্পিউটার অপারেটর পদে যোগদানের পরও সে নিয়মিত মাদকের বড় বড় চালান কুমিল্লা, বগুড়া, ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন অঞ্চলে পরিবহনের সঙ্গে সংশ্লিষ্টতা বজায় রাখে। আটকের পর আসামিদের বিরুদ্ধে মহাদেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানানো হয়।
##

Check Also

ভালুকায় বিশ্ব নদী দিবসে র্র্যালী আলোচনা সভা

  ভালুকা (মময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় বিশ্ব নদী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত …

Leave a Reply