Home / মানবিক / ভালুকা পৌরসভায় ঈদসামগ্ৰী বিতরণ করলেন বিএনপি নেতা হাতেম খান

ভালুকা পৌরসভায় ঈদসামগ্ৰী বিতরণ করলেন বিএনপি নেতা হাতেম খান

ময়মনসিংহের  ভালুকা পৌর এলাকার কর্মহীন ও অভাবী পরিবারে ঈদ সামগ্রী বিতরণ করছেন পৌর বিএনপি নেতা, দানবীর ও সমাজ সেবক আলহাজ্ব মো.হাতেম খান। শনিবার(১৫ মে) সকালে তিনি পৌর সভার ১নম্বর ওয়ার্ডের মদিনাতুল উলুম নূরনীয়া হাফেজিয়া মাদরাসায় মাঠে ওই ওয়ার্ডের ৭শত কর্মহীন পরিবারের হাতে ঈদ সামগ্রী তুলে দেন।

আলহাজ্ব হাতেম খানের সাথে উপস্থিত থেকে উপহার সামগ্রী বিতরণ করেছেন। এ সময় জহির রায়হান, জালাল উদ্দিন, আব্দুল মজিদ মাস্টার, আহম্মদ আলী, মুনসুর আলী, মাহমুদুল হাসান মিন্টু, মোবারক হোসেন ও আতিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। ঈদ সামগ্রীর প্রতি প্যাকেটে দেয়া হয়েছে- চাল, সেমাই, সোয়াবিন তৈল, লবন ও সাবান। হাতেম খান  নিজ উদ্যোগে গত তিনদিনে পৌর সভার তিন ওয়ার্ডে ২হাজারের অধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করেন ।তিনি পৌরসভার ৯টি ওয়ার্ডে ৫৬০০ নিন্ম আয়ের অভাবী পরিবারের মাঝে পর্যায়ক্রমে ওই সব সামগ্রী বিতরণ করবেন বলে জানা গেছে।

আলহাজ্ব হাতেম আলী খান জানান, বৃহস্পতিবার পৌরসভার ৯নং ওয়ার্ডে ৮ শ ৫৫ জন, শুক্রবার দিন ৮ নম্বর ওয়ার্ড এলাকায় ৫ শ জন এবং শনিবার ১ নম্বর ওয়ার্ড এলাকায় ৭শ ৫৪ জন পরিবারের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে ঈদ সামগ্রী বিতরণ করি। পৌরসভার ৯টি ওয়ার্ডে ৫৬০০ নিন্ম আয়ের পরিবারের মাঝে পর্যায়ক্রমে ঈদ সামগ্রী বিতরণ করা হবে বলেও জানান এই দানবীর।

Check Also

বলতে পারেন সভ্যতার ধ্বজ্জাধারী!

সফিউল্লাহ আনসারী অসহিষ্ণু সময় আশ্রয় খোঁজে বিবেকের বাড়ি অথচ বিবেকবোধ আজ নিজেই হারিয়েছে তার পথ! …

Leave a Reply