Home / সারাদেশ / ময়মনসিংহ / ধর্ম নিয়ে কটূক্তি করায় দুই যুবকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

ধর্ম নিয়ে কটূক্তি করায় দুই যুবকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

অনলাইন ডেস্ক_-ময়মনসিংহের ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের দু যুবক তাদের ফেইস বুকে ইসলাম ধর্ম নিয়ে গত দুই সপ্তাহ যাবত নানা ধরণের কটূক্তি করে আসছিল। এলাকাবাসীর বিচার দাবীর প্রেক্ষিতে শুক্রবার দুপুরে ওই দুই যুবককে স্থানীয় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হাজির করা হয়। পরিস্থিতি সামাল দিতে না পেরে ইউপি চেয়ারম্যান থানায় খবর দিয়ে পুলিশের হাতে তুলে দেন।

জাকের পার্টির সদস্য ওই ইউনিয়নের বাসিন্দা শামীম(২৪) ও তারিকুল ইসলাম(২২) ইসলাম ধর্ম নিয়ে তাদের ফেইবুকে নানা ধরণের কটূক্তি করে আসছিল। এতে এলাকাবাসী ক্ষোব্ধ হয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান বজলুর রহমান বাচ্চুর কাছে বিচার দাবী করেন। সেই দাবীর প্রেক্ষিতে শুক্রবার দুপুরে ইউনিয়ন পরিষদে হাজির করা হলে স্থানীয় মুসল্লিগণ ক্ষিপ্ত হয়ে বিক্ষোভ প্রদর্শন করে। এ সময় উত্তেজিত জনতার হাতে দুই জাকেরভক্ত গণপিটুনীর শিকার হন। পরিস্থিতি বেগতিক দেখে ইউপি চেয়ারম্যান তাদেরকে পুলিশের হাতে তোলে দেন।

এসআই রুহুল আমীন জানান,ধর্ম নিয়ে মন্তব্য করায় স্থানীয় জনতা তাদেরকে আটক করে থানায় খবর দিলে তাদেরকে থানায় নিয়ে আসা হয়।

Check Also

ভালুকায় অন্ধভিক্ষুককে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বকনা বাছুর প্রদান

ভালুকা প্রতিনিধি:-ময়মনসিংহের ভালুকায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে এক অন্ধ ভিক্ষুককে একটি বকনা …

Leave a Reply