Breaking News
Home / জাতীয় / ভালুকায় ইভটিজিংএর প্রতিবাদ করায় ছাত্রীর চাচার উপর হামলা

ভালুকায় ইভটিজিংএর প্রতিবাদ করায় ছাত্রীর চাচার উপর হামলা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়া এলাকায় ভাতিজিকে ইভটিজিং করার প্রতিবাদ করার বৃহস্পতিবার রাতে বখাটেরা ছাত্রীর চাচা আল মামুন সরকার (৪৫) এর উপর হামলা করে। তাকে মারধর করে তার সাথে থাকা টাকা পয়সা ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগে জানাযায়, উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের হিজলীপাড়া এলাকার বাসিন্দা আব্দুল মিয়ার মেয়ে আঙ্গারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী আফসানা আক্তার বিদ্যালয়ে আসা যাওয়ার পথে পার্শ্ববতী ঢালুয়াপাড়া গ্রামের লাজলু মিয়ার ছেলে আশিক মিয়া (২২) তার বন্ধুদের নিয়ে উত্ত্যক্ত করতো। উত্ত্যক্তের বিষয় নিয়ে আফসানার পরিবারের অভিভাবকরা আশিকের পরিবারের সাথে কথা বললেও বিষয়টি আমলে নেয়নি তার পরিবার। ঘটনার রাতে আফসানার চাচা আল মামুন সরকার তার খালাতো ভাই আব্দুল মিয়ার বাড়ি থেকে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে ঢালুয়া বাজারের পূর্ব পাশে পৌঁছা মাত্রই উত্ত্যক্তকারী বখাটে আশিক, তার ভাই আরিফ, লেবু মিয়া ও জহিরুল ইসলাম তার গতি রোধ করে মারধর করে নগদ ২৫হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় মামুনের ডাক চিৎকারে আশ-পাশে লোকজন এসে তাঁকে উদ্ধার করে।
এ ব্যাপারে আশিক ও তার পরিবারের সাথে মোবাইল ফোনে যোগযোগের চেষ্টা করলে মোবাইল বন্ধ পাওয়া যায়। তবে আশিকের চাচাতো ভাই সুমন জানান, মামুনকে কেউ মারধর করেনি ঢালুয়া বাজারের কাছে আসা মাত্রই আশিককে দেখেই মামুন ডাক চিৎকার শুরু করে।
আঙ্গারগাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুজ্জামান লস্কর জানান, শুনেছি মামুনের উপর কয়েক জনে হামলা করেছে। কি কারণে হামলা করেছে তা জানি না।
ভালুকা মডেল থানার ফিরোজ তালুকদার জানান, এঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে বিষয়টি তদন্তের করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Check Also

ইংরেজি নববর্ষ ২০২১ এর শুভেচ্ছা

আমারবাংলার সকল পাঠক,লেখক ও শুভানুধ্যায়ীদের.. ইংরেজি নববর্ষ ২০২১ এর শুভেচ্ছা

Leave a Reply