Home / সারাবাংলা / ভালুকায় বসতবাড়ীতে দিনে দুপুরে হামলা ২০লক্ষ টাকার মালামাল লুটপাটের অভিযোগ

ভালুকায় বসতবাড়ীতে দিনে দুপুরে হামলা ২০লক্ষ টাকার মালামাল লুটপাটের অভিযোগ

ভালুকা(ময়মমনসিংহ)প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার পাড়াগাঁও গ্রামে লিটন মিয়ার বসতবাড়ীতে দিনে দুপুরে হামলা চালিয়ে নগত ১৫লক্ষসহ ২০লক্ষ টাকার মালামাল লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, শুক্রবার(১৫মার্চ) সকাল সারে ১১টায় উপজেলার পাড়াগাঁও গ্রামের গতিয়ার বাজার এলাকার আবুল হাশেম বেপারীর ছেলে মো: লিটন মিয়ার বসতবাড়ীতে সিডস্টোর বাজারের মোবারক হোসেনের ছেলে আরিফের নেতৃত্বে সশস্ত্র ৩০/৩৫ জনের একটি সন্ত্রাসী দল হামলা চালিয়ে তার ঘরে থাকা ফ্্িরজ, টিভি, খাট, সুকেস, আলনাসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে । এ ঘটনায় লিটন মিয়া (৩০), আবুল হোসেনের স্্রী জায়েদা(৪০), লিটনের মা রেনুয়ারা(৫০) গুরুতর আহত হয়েছে। এ সময় আলমারিতে রাখা নগদ ১৫লক্ষ টাকা, লিটনের স্ত্রীর গয়না, ব্যাংকের স্বাক্ষর করা ৪লক্ষ টাকার চেক, খালি চেক বইসহ ২০লক্ষটাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় বাঁধা দিতে আসলে বাড়ীর মালিক লিটনকে ঘরের দরজা ভেঙ্গে বেদম মারপিট করে। তাকে বাঁচাতে এগিয়ে আসলে প্রতিবেশী জায়েদা(৪০)কে পিটাতে থাকে, তার চিৎকারে লিটনের অসুস্থ মা রেনুয়ারা এগুতে চাইলে তাকেও বেদরক কিল, ঘুষি ও লাথি মারতে থাকে।
প্রত্যক্ষদর্শী আবুল হোসেন জানান, সকাল সারে এগারটার দিকে হঠাৎ ৩০/৩৫ জনের একটি দল দেশীয় অস্্রসহ লিটনের বাড়ীতে হামলা ও লুটপাট চালায়। এ সময় ওই এলাকার মানুষ ভয়ে আতংকিত হয়ে পরে। যারাই হামলায় বাঁধা দিতে এসেছে তারাই হামলার শিকার হয়েছে বলে অভিযোগ করেন।
অভিযুক্ত আরিফ জানায়, গত তিনদিন আগে লিটনের লোকজন আমাকে মারধোর করেছে। আজকে কেবা কারা লুটপাট করেছে শুনেছি তবে তা আমি জানিনা। অহেতুক আমাকে দোষারোপ করছে। আরিফ আরও জানায় ঢাকার ব্যাবসায়ী আ: মতিনের সাথে তার জমি নিয়ে দ্বন্ধ থাকতে পারে।
এ বিষয়ে আ: মতিন জানায়, গত তিন দিন আগে লিটনের লোকজন আরিফকে মারধোর করেছে আজকে আরিফের লোকজন লিটনকে মারধোর করেছে বলে শুনেছেন। তবে লুটপাটের ঘটনা অস্বীকার করেন।
আরিফের চাচা এমদাদ হোসেন বলেন, বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করার প্রক্রিয়া চলছে।
ভালুকা মডেল থানার এ এস আই মো: আল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাদী মামলা করলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।
ভালুকা মডেল থানার ওসি(তদন্ত) মাজহারুল ইসলাম জানান, এ জাতীয় কোন ঘটনার অভিযোগ আসেনি ,অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

Check Also

লক্ষ্মীপুর রামগতিতে শিক্ষার্থী আছে নেই বিদ্যালয়

সোহেল হোসেন লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরবালুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনটি মেঘনা নদীর …

Leave a Reply