Breaking News
Home / সারাবাংলা / সীমান্ত এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে ১৪ বিজিবির ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সভা অনুষ্ঠিত

সীমান্ত এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে ১৪ বিজিবির ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সভা অনুষ্ঠিত

নওগাঁ জেলা প্রতিনিধিঃ ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধীনস্থ শিমুলতলী বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২৫৮/৬-এস এর নিকটে ভারতের অভ্যন্তরে দক্ষিণ দিনাজপুর জেলার বালুঘাট থানার ভাতশালাতে ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে অধিনায়ক পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) এবং কমান্ড্যান্ট ১২২ ব্যাটালিয়ন বিএসএফ এর মধ্যে সীমান্ত এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখার বিষয়সহ সীমান্ত সংক্রান্ত অন্যান্য বিষয় নিয়ে সৌজন্য সভা রবিবার বেলা সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়েছে।

সভায় বিজিবি’র ১৪ জন সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি)র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+, এবং প্রতিপক্ষ বিএসএফ এর ১৫ জন সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন কমান্ড্যান্ট ১২২ ব্যাটালিয়ন বিএসএফ এর এইচ পি এস কান্ডারি।

উক্ত সৌজন্য সভায় উভয় কমান্ডারের মধ্যে পরিচিতি, সীমান্ত হত্যা বন্ধসহ অবৈধ সীমান্ত অতিক্রম রোধ, মাদক ও অস্ত্র চোরাচালান প্রতিরোধ, নারী ও শিশু পাচার রোধ এবং সীমান্ত এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখার বিষয়সহ সীমান্ত সংক্রান্ত অন্যান্য বিষয় নিয়ে আলোচনা হয়। পরিশেষে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দুপুর সাড়ে ১২টায় সৌজন্য সভা শেষ হয় বলে ১৪ বিজিবি পত্নীতলা ক্যাম্প সূত্রে জানাগেছে।

Check Also

ভালুকায় খাল থেকে যুবকের লাশ উদ্ধার

ভালুকায় খাল থেকে যুবকের লাশ উদ্ধার ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মায়ের …

Leave a Reply