Breaking News
Home / জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ / ধনুকে মন্ত্রী হিসেবে চান ভালুকাবাসী

ধনুকে মন্ত্রী হিসেবে চান ভালুকাবাসী

রেকর্ড সংখ্যক ভোট পেয়ে ময়মনসিংহ ১১ ভালুকা আসনে গণমানুষের সমর্থন নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন বৃহত্তর ময়মনসিংহে মুক্তিযুদ্ধের কিংবদন্তী মেজর আফসার উদ্দিন আহাম্মেদের ছেলে আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু । নৌকা প্রতীক নিয়ে ২লক্ষ ২২হাজার ২শত ৪৮ ভোট পেয়ে ১লক্ষ ৯৪হাজার ৯শত ৭১ ভোটের বিশাল ব্যাবধানে বিজয়ী হয়েছেন তিনি।

বর্ণাঢ্য রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড ও ক্লিন ইমেজের নেতা হিসেবে সুপরিচিত কাজিম উদ্দিন আহাম্মেদ ধনুকে মন্ত্রী হিসেবে দেখবার দাবী উঠেছে। শিল্পসমৃদ্ধ এই আসনের সাধারন ভোটাররাই এখন এই দাবী তুলেছে। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ আলোচনা হচ্ছে কাজিম উদ্দিন আহাম্মেদ ধনুকে মন্ত্রী হিসেবে দেখবার দাবী।

উল্লেখ্য, আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু সফলতার সাথে ভালুকা উপজেলা ছাত্রলীগের ২বারের আহবায়ক ও সভাপতি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পরবর্তীতে সভাপতি, উপজেলার ৭নং মল্লিকবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সর্বশেষ ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালনসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ সামাজিক ও রাজনৈতিক পদে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ ও ভালুকা উপজেলা আওয়ামীলীগের সদস্য হিসেবে রয়েছেন তিনি।

Check Also

আ.লীগের সংসদীয় দলের নেতা শেখ হাসিনা

আওয়ামী লীগের সংসদীয় দলের সভাপতি হিসেবে শেখ হাসিনা পুনরায় নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনের …

Leave a Reply