Home / জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ / ভালুকার হবিরবাড়ীতে ধানের শীষের পথসভা

ভালুকার হবিরবাড়ীতে ধানের শীষের পথসভা

ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে দিনব্যাপি বিভিন্ন ওয়ার্ডে ধানের শীষের প্রচারণায় পথসভা করেছে একাদশ জাতীয় সংসদে ময়মনসিংহ১১ ভালুকা আসনে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থীর পক্ষে উপজেলা বিএনপি ও তার অঙ্গ-সহযোগী সংগঠন।
শনিবার (২২ডিসেম্বর) সকাল থেকে দিনব্যাপি উপজেলা বিএনপির সভাপতি ও ঐক্যফ্রন্ট মনোনিত ধানের শীষের প্রার্থী ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু প্রচারনার অংশ হিসেবে হবিরবাড়ী ইউনিয়নের কাশঁর বাজার, কাঁশর চৌরাস্তা, জামিরদিয়া ডোবালিয়া পাড়া, ৪নং ওর্য়াড, খন্দকার পাড়া, মনোহরপুর, ঝালপাজাসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে পথসভা করেছেন।
পথসভায় বিএনপি প্রার্থী ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মামলা হামলাকে উপেক্ষা করে আমাদেরকে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনতে ঐক্যবদ্ধভাকে কাজ করতে হবে।মনে রাখতে হবে এই নির্বাচনে জয়লাভ করতে পারলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে পারবো। জেলা বিএনপির যুগ্ন সম্পাদক, সাবেক ইউপি চেয়ারম্যান ও জাতীয়তাবাদী স্থানীয় সরকার ফোরামের প্রতিষ্ঠাতা মহাসচিব আলহাজ মুহাম্মদ মোর্শেদ আলম তার বক্তব্যে বলেন, ত্রিশ তারিখের নির্বাচনের স্বত:স্ফুর্তভাবে আমাদের ভোটকেন্দ্রে গিয়ে আমাদের অধীকার প্রতিষ্ঠার আন্দোলনে সক্রিয়ভাবে কাজ করে ধানের শীষের বিজয় নিশ্চিত করবো। একাদশ জাতীয় সংসদে ঐক্যফ্রন্টের সরকার গঠনের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার বিকল্প নেই।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপি সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ: সালাম, ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সাধা: সম্পাদক আমিনুল ইসলাম খান ভাসান, নাজমুল আলম সোহাগ, বিএনপি নেতা খলিলুর রহমান, জলিলুর রহমান, বিশিষ্ট শিল্পপতি মোস্তাফিজুর রহমান মামুন, ইউনিয়ন যুবদল সাধা: সম্পাদক জিয়াউর রহমান জিয়া, যুবদল নেতা আমিনুল ইসলাম সবুজ, রফিকুল ইসলাম লিটন, স্বেচ্ছাসেবক দল নেতা মো: ইব্রাহীম, ছাত্রদল নেতা শামীম আহাম্মেদ, শরীফ আহাম্মেদ, হুমায়ুন কবির, ওয়ার্ড নেতা তোফাজ্জল হোসেনসহ সকল বিএনপি ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
পাড়ায় মহল্লায় গিয়ে নেতৃবৃন্দ, এই নির্বাচনের জয়লাভের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার প্রত্যয় ব্যাক্ত করে বক্তারা এ সময় ধানের শীষের ভোট প্রার্থনা করেন।

Check Also

প্রথম দিন শপথ নিলেন ২৮৯ জন

একাদশ জাতীয় সংসদের নবনির্বাচিত এমপিদের মধ্যে ২৮৯ জন শপথ নিয়েছেন। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ …

Leave a Reply