Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ / ভালুকায় মাকে গলা কেটে হত্যা, ছেলে আটক

ভালুকায় মাকে গলা কেটে হত্যা, ছেলে আটক

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় নিজের মাকে গলা কেটে হত্যার দায়ে ঘাতক ছেলে মোস্তফাকে (৪৫) আটক করেছে পুলিশ। বৃহষ্পতিবার সকালে উপজেলার কাশর গ্রামে এঘটনা ঘটে। নিহতের নাম মরিয়ম বেগম। সে ওই গ্রামের মৃত আব্দুল জব্বারের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কাশর গ্রামে আব্দুল জব্বার গত ৭মাস পূর্বে মারাযান। তাঁর ছেলে মোস্তফা ভবঘুরে থাকায় জব্বার তার নাতি মোস্তফার ছেলে আব্দুর রহিমের নামে ১৪ শতক জমি লিখে দিয়ে যান। ওই জমি মোস্তফা তার ছেলের কাছ থেকে নিজের নামে লিখে আনার জন্য তার বৃদ্ধা মা মরিয়ম বেগমকে (৮০) বিভিন্ন সময় চাপ দিতো। ঘটনার সময় বাড়ি উঠানে মরিয়ম বেগম কাথাঁ গায়ে দিয়ে ঘুমানোর সময় মোস্তফা তাঁর মাকে দা দিয়ে জবাই করে হত্যা করে পুনরায় কাথাঁ দিয়ে ঢেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয় লোকজন খোঁজ পেয়ে ডুবালিয়াপাড়া এলাকা থেকে ঘাতক মোস্তফাকে আটক করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মোস্তফাকে থানায় নিয়ে আসে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, মাকে খুন করার ঘটনায় ঘাতক ছেলেকে আটক করা হয়েছে। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

Check Also

মেদুয়ারী ইউনিয়ন তাঁতীলের নতুন আহবায়ক কমিটি, আহবায়ক হাকিম, সদস্য সচিব সোহাগ

ভালুকা উপজেলার অধিনস্থ ২নং মেদুয়ারী ইউনিয়ন তাঁতীলীগের নতুন ২১ সদস্য বিশিষ্ট   আহবায়ক কমিটি গঠন করা …

Leave a Reply