Home / আন্তর্জাতিক / পরকিয়ার কারণে জুতার মালা দিয়ে গ্রাম ঘোরানো হলো নারীকে

পরকিয়ার কারণে জুতার মালা দিয়ে গ্রাম ঘোরানো হলো নারীকে

মাত্র একদিন আগেই ভারতের সুপ্রিম কোর্ট বিবাহবহির্ভূত সম্পর্ককে আইনি বৈধতা দিয়ে রায় দিয়েছে। আর ঠিক তার পরদিন বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে দিনেদুপুরে ৪০ বছর বয়সী এক নারীকে প্রকাশ্যে জুতোর মালা পড়িয়ে ঘোরানো হলো। এছাড়াও মুখে কালি দিয়ে গাছের সঙ্গে বেঁধে তাকে মারধর করা হয় বলে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, পূর্বা রঙ্গামতী নামে ওই নারী দেশটির ত্রিপুরা রাজ্যের গোমতী জেলার বাসিন্দা। স্থানীয় এক পুরুষের সঙ্গে সম্পর্কের অভিযোগে তাকে প্রথমে গাছের সঙ্গে বেঁধে গ্রামের মাতব্বররা মিলে বেধড়ক পিটুনি দেয়। এরপর মুখে কালো কালি এবং গলায় জুতোর মালাপড়িয়ে প্রকাশ্যে পুরো গ্রামে ঘুরিয়ে নিয়ে বেড়ায় তারা।

অতিরিক্ত পুলিশ পরিদর্শক নবদ্বীপ জামাতিয়া বলেন, নির্যাতিত ওই নারী দুই সন্তানের জননী। বুধবার তাকে ধানখেত থেকে জোর করে তুলে এনে এ নির্যাতন চালানো হয়। ওই নারীর কাছ থেকে লিখিত স্বীকারোক্তি নেয়া হয়েছে যে কারা তার ওপর নির্যাতন চালিয়েছে। এ ঘটনার তদন্ত চলছে বলে জানান ওই কর্মকর্তা।

পুলিশ বলছে, এ নির্যাতনের ঘটনার একটি ভিডিও ফুটেজ তাদের হাতে এসেছে। স্থানীয় একটি হাসপাতালে ওই নারীর চিকিৎসাধীন আছেন। ঘটনার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে একজনকে আটক করা হয়েছে বলেও জানায় তারা।

Check Also

১৫১ সন্তানের বাবা হয়েও খুশি নন, লক্ষ্য ১০০০!

অনলাইন ডেস্ক : তার জীবনের লক্ষ্য ১০০ স্ত্রী এবং ১০০০ সন্তানের জনক হওয়া। এই মনোবাসনা …

Leave a Reply