Breaking News
Home / সারাদেশ / ময়মনসিংহ / ভালুকায় ছিনতাই হওয়া ডিমভর্তি পিকআপ উদ্ধার গ্রেফতার ১

ভালুকায় ছিনতাই হওয়া ডিমভর্তি পিকআপ উদ্ধার গ্রেফতার ১

ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি ঃ- ময়মনসিংহের ভালুকা থেকে ছিনতাই হওয়া ডিমভর্তি পিকআপ ভালুকা মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ৭ সেপ্টেম্বর রাত পৌনে বারটার দিকে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার তালতলা এলাকা হতে উদ্ধার করেছে। এ সময় নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার হলদাবাড়ী গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে বাদল মিয়া (৪৫) কে দস্যুতার অভিযোগে আটক করা হয়েছে।
ভালুকা মডেল থানা সূত্রে জানাযায় শেরশাহ সুরিরোড মোহাম্মদপুর ঢাকার জনৈক মমিন মিয়ার ব্যবসায়িক ডিম ভর্তি পিকআপ ঢাকা মেট্রো-অ-১১-১১৮৫ গত ২ সেপ্টেম্বর রাত অনুমান ১০ টার দিকে টাঙ্গাইল জেলার ঘাটাইল থানাধীন গারো বাজার হতে ঢাকার উদ্দেশ্যে যাওয়ার সময় ঢাকা ময়মনসিংহ মহা সড়কের ভালুকার মেহেরাবাড়ী লাবিব সোয়েটার ফ্যাক্টরীর উল্টোদিকের রাস্তায় বাদল মিয়া, নূরুদ্দিন ,আব্দুল গাফফার একটি সাদা রংয়ের প্রাইভেট কার নিয়ে পুলিশের রঙ্গীন সিগন্যাল বাতি ব্যবহার করে পিকআপটি থামায়। তারা পিকআপ চালক ফারুক হোসেন (৪০), হেল্পার মানিক মিয়া (২৫) ও পিয়ার আলী (২৫) কে নামিয়ে দিয়ে ৩ টি মোবাইল সেট, নগদ ১১ হাজার ২০০ টাকা, ৭০ হাজার ২০০ ডিম, যার আনুমানিক মূল্য ৪ লাখ ৯১ হাজার ৪০০, ও ২ হাজার৮০০ টি ডিমের ট্রে যার মূল্য আনুমানিক ৩৯ হাজার ৭৬০ টাকা ছিনতাই করে নিয়ে।
৭ সেপ্টেম্বর রাতে ভালুকা মডেল থানার ওসি ফিরোজ তালুকদার (পিপিএম) এর তত্বাবধানে এস আই (নিঃ) জীবন চন্দ্র বর্মন, এস আই (নিঃ) গোলাম মোস্তুফা রুবেল, এস আই (নিঃ) কাজল হোসেন, এ এস আই (নিঃ) খলিলুল রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানার তালতলা এলাকার সামছুল হক মার্কেটের নুরুদ্দীনের ডিমের আরৎ থেকে ১০ হাজার ডিম সহ ছিনতাই হওয়া গাড়ীটি উদ্ধার ও বাদল মিয়া (৪৫) কে গ্রেফতার করা হয়। বাকি আসামীদের গ্রেফতারে জোর তৎপরতা চলছে।
এ ব্যাপারে ভালুকা মডেল থানায় মামলা নং ১৭ তারিখ ০৮/০৯/২০১৮ দায়ের করা হয়েছে।

Check Also

মেদুয়ারী ইউনিয়ন তাঁতীলের নতুন আহবায়ক কমিটি, আহবায়ক হাকিম, সদস্য সচিব সোহাগ

ভালুকা উপজেলার অধিনস্থ ২নং মেদুয়ারী ইউনিয়ন তাঁতীলীগের নতুন ২১ সদস্য বিশিষ্ট   আহবায়ক কমিটি গঠন করা …

Leave a Reply